English Version   

ছাত্রদল নেতা শহীদ রুহুল আমীনের ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জানুয়ারি ৪, ২০১৭ ১০:১৩ পূর্বাহ্ণ

 

শীর্ষ খবর:

আব্দুল হামিদ খান সুমেদ:-আওয়ামী ছাত্রলীগের সন্ত্রাসীদের হাতে নিহত মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক  ধর্ম  বিষয়ক সম্পাদক শহীদ রুহুল আমিনের ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য বসবাসরত সাবেক ছাত্রনেতাদের উদ্যোগে গত ৪ জানুয়ারী যুক্তরাজ্য বিএনপির হোয়াইট চ্যাপলস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও মোনাজাত অনুষ্টিত হয়।
যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল ইসলাম মামুন এর সভাপতিত্বে এবং যুক্তরাজ্য যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কয়ছর এম আহমদ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক সভাপতি লুৎফুর রহমান,যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সদস্য ও সিলেট শহর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহুজ্জামান সুহেল ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আবুল হোসেন ।
এবং সভায় মরহুমের পরিবারের পক্ষ থেকে অত্যান্ত আবেগপ্রবণ বক্তব্য রাখেন মরহুমের বড়ভাই মদন মহল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি এবং সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নুরুল আমিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক যুক্তরাজ্য বিএনপি নেতা ও সাবেক ছাত্রনেতা দিলোয়ার হোসাইন দিপু,যুক্তরাজ্য বিএনপির যুববিষয়ক সম্পাদক আব্দুল হামিদ খান হেভেন,ছাত্রবিষয়ক সম্পাদক শেখ আবু নাছের,সহ ক্রীড়া সম্পাদক সরফরাজ আহমদ শরফু,সদস্য হাবিবুর রহমান,বাবুল আহমদ,মদন মোহন কলেজের সাবেক সহ সভাপতি লায়েক আহমদ,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মিসবাহ বিএস চৌধুরী,যুক্তরাজ্য জাসাসের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,যুক্তরাজ্য যুবদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য আক্তার আহমদ শাহীন,স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি শরিফুল ইসলাম,যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন,প্রচার সম্পাদক ফিরোজ আলম,সাবেক ছাত্রনেতা মনির আহমদ বালাগঞ্জ-ওসমানীনগর জাতীয়তাবাদী যুব ঐক্য পরিষদের সভাপতি ও যুবদল নেতা শাহজাহান আলম,যুবদল নেতা শাহজাহান আহমদ এবং তরুণদলের যুগ্মআহবায়ক ও সাবেক ছাত্রনেতা তোফায়েল আহমদ আলম প্রমুখ।
সভাশেষে মরহুম ছাত্রনেতা রুহুল আমিন সহ শহীদ সকল নেতৃবৃন্দের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং বিএনপির চেয়ারপারসন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর সুস্থতা কামনা করে এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম ইলিয়াস আলী সহ গুমের শিকার সকল নেতৃবৃন্দকে ফিরে পাওয়ার জন্য  মোনাজাত পরিচালনা করেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা শামীম আহমদ।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1740 বার
 
 
শীর্ষ খবর/আ আ

 
 
 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 
  • প্রতিশোধ

    বদরুন নাহার পলী: সালিশ – রশীদ কি হইছে…... ২০.০১.২০১৭, ২:০১:৩৩

 
  • ঝকঝকে চামচ…

    চামচ তো নিত্যদিনের সঙ্গী। প্রয়োজনের খাতিরে তো বটেই, শৌখিনতার প্রকাশেও কখনো কখনো ব্যবহৃত হয় এটি। নানান উপাদানের তৈরি চামচ আমরা ব্যবহার করছি…... ২২.০১.২০১৭, ৩:০৫:৫৭

 
 
 
 
 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

সম্পাদক মন্ডলীর সভাপতি ডাঃ আব্দুল আজিজ
সম্পাদক তোফায়েল আহমদ খান সায়েক

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com