English Version   
আজ রবিবার,২৫শে জুন, ২০১৭ ইং, ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী

মোরেলগঞ্জে ছেলের অত্যাচারে বাড়ি ছাড়া বৃদ্ধ বাবা

এপ্রিল ১৭, ২০১৭ ৪:১২ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

মোরেলগঞ্জ প্রতিনিধি :
বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে বখাটে ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে বাড়ি ঘর ছাড়া হয়েছেন এক বাবা। অন্যায়ভাবে টাকার দাবিতে বাবা- মাকে মারপিটসহ  ঘড় বাড়ি ভাংচুর করে তছনছ করেছে ছেলে। মামলা করেও কোন প্রতিকার পাচ্ছেননা বৃদ্ধ বাবা। ছেলে কর্তৃক অব্যাহত হুমকির মুখে জীবনের ভয়ে পরিবার-পরিজন নিয়ে বাবা এখন এলাকা ছেড়ে পৌর সদরে ভাড়া বাসায় বসবাস করছেন। হতভাগ্য এই বাবা হচ্ছেন উপজেলার নিশানবাড়ীয়া গ্রামের মোহাম্মাদ আলী (৭০) ।
এলাকাসাসী ও মামলা সূত্রে জানাগেছে, ওই গ্রামের মোহাম্মাদ আলীর কাছে তার জমিজমা বিক্রি করে টাকা দাবি করে আসছেন তারই বড় ছেলে মো. ইউনুস আলী শেখ (৪৬)। কিন্ত মোহাম্মাদ আলী তার মৃতুর পরবর্তী ওয়ারিশ হিসেবে উক্ত ছেলে ইউনুস যে জমা-জমি পাবে তা তিনি  অনেক আগেই তাকে বুঝিয়ে দিয়েছেন । বাবা জীবীত অবস্থায় তার জমাজমি অংশ মত পেয়েও সন্তস্ট হতে পারেনি ছেলে ইউনুস আলী। তাই পূনরায় মোহাম্মাদ আলীর কাছে আরও জমা-জমি ও টাকা দাবি করে ছেলে ইউনুস আলী।
বৃদ্ধ মোহাম্মদ আলী তার অন্য সন্তানদের  কথা চিন্তা করে ছেলে ইউনুসকে আর কোন জমা-জমি দিতে অপারগতা প্রকাশ করেন।এতে ক্ষীপ্ত হয়ে ইউনুস আলী ও তার ছেলে মিজান দলবল নিয়ে মোহাম্মাদ আলী ও তার স্ত্রীকে বেধরক মারপিট করে বসত ঘড় ও ঘরের ভেতর থাকা মালামাল ভাংচুড় করে। এ ঘটনায় মোহাম্মাদ আলী বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করলেও পুলিশ আসামিদেরকে গ্রফতার করছেনা। অসহায় বৃদ্ধ মোহাম্মাদ আলী জানান , তার মৃত্যুর পরে ছেলে ইউনুস  যে সম্পত্তি পাবে তিনি তা অনেক আগেই তাকে বুঝিয়ে দিয়েছেন। কিন্তু এখন তার বাকী যে সম্পত্তি রয়েছে তা বিক্রি করেও তাকে টাকা দিতে হবে। আর এ টাকা না দেয়ায় কারণে ছেলে ইউনুস তার ওপর অত্যাচার নির্যাতন চালাচ্ছে। যে কারণে বাড়ি-ঘর ছেড়ে অন্যত্র বসবাস করলেও ছেলের ভয়ে চরম নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছেন মোহাম্মাদ আলী। প্রতি নিয়ত তাকে মোবাইল ফোনে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1505 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
 
 
 
 
 
 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com