English Version   
আজ রবিবার,২৫শে জুন, ২০১৭ ইং, ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী

ভালুকায় সাপের ছোবলে ছাত্রীর মৃত্যু

এপ্রিল ১৯, ২০১৭ ৮:২৭ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি ঃ উপজেলার পল্লীতে ফুল গাছে পানি দিতে গিয়ে সাপের কামড়ে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার কাচিনা ইউনিয়নের গিলারচালা গ্রামে।

সুত্র জানায়, উল্লেখিত গ্রামের আবু সাঈদের কন্যা ও বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী মাহমুদা আক্তার (১৫) মঙ্গলবার সন্ধার পর মাগরিবের নামাজ আদায় করা জন্য অজু করে। অজু’র পর পাত্রে থাকা অতিরিক্ত পানি  বাড়ির উঠানে থাকা ফুল গাছের গোড়াতে ঢালতে গেলে ফুল গাছের ঝোপের মধ্যে লুকিয়ে থাকা বিষাক্ত সাপ ছোবল দেয়।

এ ঘটনা টের পেয়ে তার স্বজনরা প্রাথমিক চেষ্ঠার চালানোর পর রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাত আনুমানিক ১০টার দিকে তাকে মৃত ঘোষনা করেন। বুধবার সকাল ১০টায় বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

জানাজা নামাজের সব প্রস্তুতি সম্পন্ন হওয়ার পর লাশের শরীর ঘেমে উঠতে দেখে জানাজা নামাজ বন্ধ করে দেয়া হয় এবং  তার সুস্থ্যতার জন্য মোনাজাত করা হয়। এ সময় তরিঘরি করে স্থানীয় উঝা ডাকা হয় পাশাপাশি ডাক্তার নিয়ে যাওয়া হয়। ডাক্তার এসে তাকে মৃত ঘোষনা করে। বুধবার বিকেলে তার নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর কুদ্দুস সাংবাদিকদের জানান, সকালে আমাদের স্কুল মাঠে মাহমুদা আক্তারের জানাজা নামাজ পরার একটু আগে একজন লোক তার লাশ দেখতে চাইলে লাশের শরীর থেকে ঘাম ঝড়তে থাকে এবং একটু নাড়াচাড়া করতে দেখে জানাজা নামাজ বন্ধ করে দিয়ে দোয়া করা হয়।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1478 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
 
 
 
 
 
 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com