English Version   

শেষ মূহুর্তের রোনালদো ঝড়ে বিধ্বস্ত বায়ার্ন

এপ্রিল ১৯, ২০১৭ ৩:৫৯ পূর্বাহ্ণ

 

শীর্ষ খবর:

স্পোর্টস ডেস্ক : ছিলো হাজারো জল্পনা-কল্পনা, ছিলো সমর্থকদের শত প্রত্যাশা। সবকিছুর অবসান ঘটিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের মাঠে শেষ পর্যন্ত বিধ্বস্তই হতে হলো বায়ার্ন মিউনিখকে। রোনালদোর হ্যাট্রিক আর মার্কো অ্যাসেঞ্জিয়োর গোলে সান্তিয়াগো বার্নাব্যুতে ৪-২ গোলে রিয়াল মাদ্রিদ হারিয়েছে বায়ার্ন মিউনিখকে।

ম্যাচের শুরু থেকেই বল ধরে রেখে মূহুর্মুহু আক্রমন চালাতে থাকে বায়ার্ন। আর রিয়ালের ছিলো সেই চিরচেনা কাউন্টার অ্যাটাক আর হঠাৎ করে প্রতিপক্ষের রক্ষণভাগ গুঁড়িয়ে ভেতরে ঢুকে যাওয়ার প্রচেষ্টা। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে রোবেনকে বাজেভাবে ট্যাকল করার মাশুল গুনতে হয় রিয়ালকে। আরিয়েন রোবেনের অভিনয়ে মুগ্ধ হয়ে রেফারি পেনাল্টির সংকেত দিলে তা থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান বায়ার্ন স্ট্রাইকার রবার্ট লেয়ানডস্কি।

৭৬ মিনিটে ক্যাসেমিরোর পাস থেকে গোল করে দলকে সমতায় ফেরান রোনালদো। তবে মাত্র দু’ মিনিটের মাথায় রামোস-নাভাসের ভুল বোঝাবুঝিতে রিয়ালকে হজম করতে হয় একটি ওন গোল। স্কোর দাঁড়ায় (২-২) এ। নির্ধারিত সময়ে আর কোনো দলই প্রতিপক্ষের জালে বল জড়াতে ব্যর্থ হয়। দুই লেগে সমান সংখ্যক অর্থাৎ ৩-৩ গোল হওয়ায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের প্রথমার্ধের একেবারে শেষ মূহুর্ত অর্থাৎ ১০৫ মিনিটে সার্জিও র‍্যামোসের বাড়ানো বল থেকে গোল করেন রোনালদো, স্কোর দাঁড়ায় (২-২)। এরপর আবারো ১১০ মিনিটে রোনালদো চমক, তবে এবার মার্সেলোর বদান্যতায়, ব্রাজিলিয়ান লেফটব্যাক সতীর্থের হ্যাট্রিক পূরণে সহায়তা করলে ব্যবধান বাড়ান রোনালদো (৩-২)। আর বায়ার্নের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মার্কো অ্যাসেঞ্জিয়ো চমৎকার ড্রিবলিংয়ে বায়ার্নের রক্ষণভাগকে বোকা বানিয়ে বল জড়িয়ে দলের জয় নিশ্চিত করেন তিনি। স্কোর দাঁড়ায় (৪-২) এ।

রিয়ালের এই জয়ে দুই লেগ মিলিয়ে ব্যবধান (৬-৩) করার মাধ্যমে বড় জয় দিয়েই রিয়াল নিশ্চিত করলো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের টিকেট।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1042 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
  • দ্রুত লম্বা চুল পেতে হেয়ার মাস্ক

    নানা উপায়ে যত্ন নেয়ার পরও চুল আশানুরূপ লম্বা হচ্ছে না- এমন অভিযোগ থাকে বেশিরভাগ নারীরই। নানা কারণেই চুলের বৃদ্ধি মন্থর হতে পারে।…... মঙ্গলবার, এপ্রিল ২৫, ৯:৫৬:১৮

 
 
 
 
  • তোমার কাছে যাব

    সাবিকুর নাহার শোভা কেবল ইচ্ছে করে, তোমার কাছে…... রবিবার, এপ্রিল ৩০, ১১:৫৮:০৯

 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া,তোফায়েল আহমদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com