English Version   
আজ বৃহস্পতিবার,২৫শে মে, ২০১৭ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৩৮ হিজরী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিবের অপসারণের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

এপ্রিল ২১, ২০১৭ ৪:৪৮ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সুনামগঞ্জবাসীকে নিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামালের ধৃষ্টতাপূর্ন ও মানহানিকর বক্তব্যের প্রতিবাদে শুক্রবার বেলা ১১ টায় শহরের আলফাত উদ্দিন স্কয়ার  ট্রাফিক পয়েন্টে প্রতিবাদী মানববন্ধন করেছে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন। সংগঠনের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক বিন্দু তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জের লাখ লাক মানুষ যখন তাদের একমাত্র সম্ভল বোরো ফসল হারিয়ে দিশেহারা ঠিক সেই সময়ে সরকারের একজন আমলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল সুনামগঞ্জের মানুষের সাথে উপহাস করেছেন। তিনি বলেছেন, সুনামগঞ্জে এখন পর্যন্ত একটি ছাগলও মারা যায়নি, তাহলে কি কারণে সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণা করতে হবে। যারা দুর্গত এলাকা ঘোষণার দাতি তুলছেন তার জ্ঞানহীন। সুনামগঞ্জের মোট জনগোষ্ঠির অর্ধৈক মারা গেলে সেটা বিবেচনা করা যেতে পারে। তার এ বক্তব্যে সুনামগঞ্জের মানুষ তীব্র প্রতিবাদ জানাচ্ছে এবং সাথে সাথে সরকারের কাছে দাবি রাখছে এ সচিবকে অনতিবিলম্ভে অপসারণ করার।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন এর যুগ্ম আহ্বায়ক বিজন সেন রায়, আন্দোলনের সদস্য এ্যাডভোকেট মাসুক আলম, এ্যাডভোকেট শেরেনুর আলী, এ্যাডভোকেট রুহুল তুহীন, ইয়াকুব বখত বহলুল, রুহুল আমীন, ডা: মোর্শেদ, প্রিন্সিপাল রবিউল আলম, সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, এ্যাডবোকেট এনাম আহমেদ, জাহাঙ্গীর আলম, আব্দুল কাইয়ুম, ইমরানুল হক চৌধুরী, একে কুদরত পাশা, এ্যাডবোকেট কামাল হোসেন, ওবায়দুল হক মিলন, রাজু আহমেদ প্রমূখ।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1049 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
  • বাড়িতে যখন একা

    বাড়িতে একা একা নিজের মতো সময় কাটানোর সুপ্ত ইচ্ছা সবার মাঝেই আছে। কিন্তু সময় এবং সুযোগ কোনোটিই হাতের নাগালে আসে না বিধায়…... রবিবার, মে ২১, ২:৫৩:১৯

 
 
 
 
  • চেনা শহর

    সাইফুন্নেছা সানিয়া:বহুদিন পর চেনা শহরে অচেনা আমি— একা…... বুধবার, মে ২৪, ২:৫৮:৪৬

 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com