English Version   
আজ রবিবার,২৫শে জুন, ২০১৭ ইং, ১১ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী

শ্রীপুরে আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড : বন্ধের দাবীতে বিক্ষোভ

এপ্রিল ২১, ২০১৭ ৪:৫৭ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর  প্রতিনিধি : জেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা এলাকায় আবাসিক হোটেলে চলে অনৈতিক কর্মকান্ড।
আর এসব অনৈতিক কর্মকান্ড বন্ধের দাবীতে শুক্রবার দুপুর ২ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয় কয়েকটি মসজিদের মুসুল্লীরা।
পরে শ্রীপুর থানা পুলিশ এসে অসামাজিক কার্যকলাপ বন্ধের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। এ সময় মহাসড়কে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ হয়ে যায় ।
মাওনা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আবদুল্লাহ জানান,বেশ কিছুদিন যাবত ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন এডভোকেট খোরশেদের বহুতল ভবন ভাড়া নিয়ে মনপুরা আবাসিক হোটেল, এবং এর ২০০ গজ দক্ষিনে মাওনা কমিউনিটি সেন্টারের সাথেই হোটেল গোধুলী,এছাড়াও নিউ স্বাগতম হোটেল নাম দিয়ে প্রশাসনের সহযোগিতায় দেহ ব্যবসা চালাচ্ছিল কিছু লোক। এতে এলাকার উঠতি বয়সের ছেলে-মেয়েরা বিপদের দিকে যাচ্ছিল। এ ঘটনার প্রতিবাদে এলাকার ধর্মপ্রান মুসুল্লীরা বিক্ষোভ করেন ।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান,অনৈতিক কর্মকােন্ডের বিষয়ে পুলিশ অবগত ছিল না,পুলিশের পক্ষ থেকে অনৈতিক কর্মকােন্ড বন্ধের আশ্বাস দিলে তারা ঘটনাস্থল থেকে চলে যায় ।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান,আবাসিক ভবন ভাড়া নিয়ে যদি কেউ অনৈতিক কর্মকােন্ড চালায় তবে তাদের বিরুদ্বে ব্যবস্থা নেওয়া হবে ।
Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1117 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
 
 
 
 
 
 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com