English Version   
আজ বৃহস্পতিবার,২৫শে মে, ২০১৭ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৩৮ হিজরী

১২ সাংগঠনিক জেলায় যুবদলের নতুন (আংশিক)কমিটি ঘোষণা

মে ১৬, ২০১৭ ৬:৫০ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সংগঠনকে আন্দোলনমুখী করার লক্ষ্যে পুঃনগঠন প্রক্রিয়ার অংশ হিসেবে বৃহস্পতিবার দেশের ১২ সাংগঠনিক জেলায় যুবদলের নতুন (আংশিক) পূর্নঙ্গ কমিটি ঘোষণা করেছে।

এর মধ্যে রয়েছে-

রংপুর জেলা
সভাপতিঃ নাজমুল আলম নাজু, সহসভাপতিঃ শ্রী বিপ্লব চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদকঃ মোঃ সামছুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ জিল্লুর রহমান জেমস ও সাংগঠনিক সম্পাদকঃ শহিদুল ইসলাম ফিরোজ।

রংপুর মহানগর
সভাপতিঃ মাহফুজ উন নবী ডন, সহসভাপতিঃ নুরন্নবী মিলন, সাধারণ সম্পাদকঃ মোঃ লিটন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদকঃ আতিকুল ইসলাম লেলিন ও সাংগঠনিক সম্পাদকঃ জহির আলম নয়ন।

রাজশাহী জেলা শাখা
সভাপতিঃ মোজাদ্দেদ জামানী সুমন, সহসভাপতিঃ নাছির উদ্দিন বাবু, সাধারণ সম্পাদকঃ মোঃ শফিকুল আলম সমাপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ কামাল হোসেন, জিল্লর রহমান বিপ্লব ও সাংগঠনিক সম্পাদকঃ মোঃ জুলফিকার আলী ভুট্টো।

কুড়িগ্রাম জেলা
সভাপতিঃ মোঃ রায়হান কবির, সহসভাপতিঃ মোঃ নাসিম পারভেজ তারা , সাধারণ সম্পাদকঃ নাদিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদকঃ রুহুল আমিন খান টিপু ও সাংগঠনিক সম্পাদকঃ মোঃ রফিকুল আলম (রজব)।

শরীয়তপুর জেলা
সভাপতিঃ মোঃ আরিফুজ্জামান মোল্লা, সহসভাপতিঃ মনির হোসেন মাঝী, সাধারণ সম্পাদকঃ জামাল উদ্দিন বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ আতিক মোল্লা ও সাংগঠনিক সম্পাদকঃ জুয়েল মাদবর।

কুমিল্লা (দক্ষিণ) সাংগঠনিক জেলা
সভাপতিঃ আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, সহসভাপতিঃ ফেরদৌস পাটোয়ারী, সাধারণ সম্পাদকঃ আনোয়ারুল হক, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ শাহ আলম ও সাংগঠনিক সম্পাদকঃ তোফায়েল আহম্মদ জুয়েল।

কুমিল্লা মহানগর
সভাপতিঃ উলফাতুল বারী আবু, সহসভাপতিঃ মঞ্জুরুল আলম রুবেল, সাধারণ সম্পাদকঃ ইউসুফ মোল্লা টিপু, যুগ্ম সাধারণ সম্পাদকঃ হাসান মজুমদার ও সাংগঠনিক সম্পাদকঃ খলিলুর রহমান বিপ্লব।

বরিশাল (দক্ষিণ) সাংগঠনিক জেলা
সভাপতিঃ পারভেজ আকন বিপ্লব, সহসভাপতিঃ মামুন রেজা খান, মোঃ সাজ্জাদ হোসেন খান, সাধারণ সম্পাদকঃ এড. এইচ এম তসলিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মাওলা রাব্বী শামীম ও সাংগঠনিক সম্পাদকঃ হাফিজ আহমেদ বাবলু।

বরিশাল মহানগর
সভাপতিঃ আক্তারুজ্জামান শামীম, সহসভাপতিঃ কামরুল হাসান রতন, মাকসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদকঃ মাহমুদ হাসান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মাজহারুল হাসান জাহান, শহিদুল হাসান আনিচ ও সাংগঠনিক সম্পাদকঃ মিজানুর রহমান পলাশ।

খুলনা মহানগর
সভাপতিঃ মাহাবুবুল হাসান পিয়ারু, সহসভাপতিঃ শফিকুল ইসলাম হোসেন, সাধারণ সম্পাদকঃ নাজমুল হুদা সাগর, যুগ্ম সাধারণ সম্পাদকঃ জি এম রফিকুল ইসলাম রফিক ও সাংগঠনিক সম্পাদকঃ কাজী নেহিবুল হাসান নেহিম।

খুলনা সাংগঠনিক জেলা
সভাপতিঃ মোহাম্মদ শামিম কবির, সহসভাপতিঃ আব্দুল্লা হিল কাফি, সাধারণ সম্পাদকঃ ইবাদুল হক রুবায়েত, যুগ্ম সাধারণ সম্পাদকঃ মাসরুর রহমান ফ্রান্স ও সাংগঠনিক সম্পাদকঃ জাভের আলী।

রাজশাহী মহানগর
সভাপতিঃ আবুল কালাম আজাদ সুইট, সহসভাপতিঃ মাইনুল হক হারু, সাধারণ সম্পাদকঃ মাহাফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদকঃ রুহুল আমিন বাবলু ও সাংগঠনিক সম্পাদকঃ নুরুজ্জামান টিটু।

যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নব নির্বাচিত নেতৃবৃন্দ কে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে নব নির্বাচিত জেলা যুবদলের নেতৃবৃন্দ সাহসী ভুমিকা পালন করে দেশের গণতন্ত্র, স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষায় অগ্রণী ভুমিকা পালন করবেন। পাশাপাশি নেতৃদ্বয় নতুন কমিটিগুলোর সাফল্য কামনা করেন।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 2025 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
  • বাড়িতে যখন একা

    বাড়িতে একা একা নিজের মতো সময় কাটানোর সুপ্ত ইচ্ছা সবার মাঝেই আছে। কিন্তু সময় এবং সুযোগ কোনোটিই হাতের নাগালে আসে না বিধায়…... রবিবার, মে ২১, ২:৫৩:১৯

 
 
 
 
  • চেনা শহর

    সাইফুন্নেছা সানিয়া:বহুদিন পর চেনা শহরে অচেনা আমি— একা…... বুধবার, মে ২৪, ২:৫৮:৪৬

 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com