English Version   
আজ বৃহস্পতিবার,২৫শে মে, ২০১৭ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৩৮ হিজরী

খন্দকার মোশাররফের গাড়িবহরে হামলা

মে ১৯, ২০১৭ ৮:৫৬ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

কুমিল্লা : কুমিল্লার দাউদকান্দিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে হামলা চালিয়েছে একদল দুর্বত্ত। হামলায় তার গাড়িবহরের তিনটি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়।

শুক্রবার দুপুরে পেন্নাই-মতলব সড়কে উপজেলার পালেরবাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানা যায়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন একজন কর্মীর মায়ের কুলখানিতে যাচ্ছিলেন। পেন্নাই-মলতর সড়কে পালেরবাজারের নিকট গাড়িবহরটি পৌঁছালে একদল লোক গাড়িবহরের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। তারা বহরের তিনটি গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়া এমপি পাশের আরেকটি অনুষ্ঠানের যাওয়ার সময় তাকে উদ্ধার করে বিটেশ্বরে নিয়ে আসেন।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, খন্দকার মোশাররফ সাহেবের গাড়িবহরে হামলার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগেই বিক্ষুব্ধ লোকজন চলে যায়। পরে তিনি নিরাপদে কর্মসূচি পালন করেন।

এ ব্যাপারে দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি জাহাঙ্গীর আলম বলেন, ‘মোশাররফ স্যারের গাড়িবহর নিয়ে একটি কুলখানিতে যাওয়ার সময় পালেরবাজারের নিকট একদল সন্ত্রাসী অচমকা এসে গাড়িবহরের ওপর হামলা চালায়। তারা বহরের তিনটি গাড়ির গ্লাস ভাঙচুর করে। পরে তিনি বিটেশ্বরে এক কর্মী সমাবেশে যোগ দেন।’

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1158 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
  • বাড়িতে যখন একা

    বাড়িতে একা একা নিজের মতো সময় কাটানোর সুপ্ত ইচ্ছা সবার মাঝেই আছে। কিন্তু সময় এবং সুযোগ কোনোটিই হাতের নাগালে আসে না বিধায়…... রবিবার, মে ২১, ২:৫৩:১৯

 
 
 
 
  • চেনা শহর

    সাইফুন্নেছা সানিয়া:বহুদিন পর চেনা শহরে অচেনা আমি— একা…... বুধবার, মে ২৪, ২:৫৮:৪৬

 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com