English Version   
আজ বৃহস্পতিবার,২৫শে মে, ২০১৭ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৩৮ হিজরী

গোয়াইনঘাটে মাই টিভির প্রতিনিধির উপর হামলা, আটক ১

মে ১৯, ২০১৭ ৯:০৩ অপরাহ্ণ

 

শীর্ষ খবর:

কে,এম, লিমন, গোয়াইনঘাট থেকেঃ
সিলেটের গোয়াইনঘাটে বেসরকারি টেলিভিশন মাই টিভির স্থানীয় প্রতিনিধির উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে এক পল্লী চিকিৎসক ও তার সহযোগীরা। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গোয়াইনঘাটের থানা পুলিশ এবিএম দুলাল নামক এক ব্যক্তিকে আটক করেছে।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায় উপজেলার মোহাম্মদপুর এলাকায় মা মণি নামক অনুমোদন বিহীন এক সমবায় সমিতির বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম ও চাঁদাবাজির বিষয়ে অনুসন্ধানী প্রতিবেদন তৈরী করছিলেন মাই টিভির গোয়াইনঘাট প্রতিনিধি হুমায়ুন আহমেদ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মোহাম্মদপুর বাজারের মা মণি ফার্মেসীর সামনের রাস্তা ধরে যাওয়ার সময় ওই ফার্মেসী ও সমবায় সমিতির মালিক পল্লী চিকিৎসক শাহীন, এবিএম দুলাল ও তার সহযোগীরা  মাই টিভি প্রতিনিধি হুমায়ুনের উপর হামলা চালিয়ে তাকে গুরতর জখম করে। এঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় শাহিন ও দুলাল নামক দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরোও ৩/৪জনকে আসামি করে মামলা নাম্বার (২৬)১৭-৫ দায়ের করেছেন।
থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার জানান সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার অপর আসামীকে আটক করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly
 
সংবাদটি পড়া হয়েছে 1044 বার
 
শীর্ষ খবর/আ আ

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 
 
 
 

সম্পাদকীয়

 
 
 
 
 
  • বাড়িতে যখন একা

    বাড়িতে একা একা নিজের মতো সময় কাটানোর সুপ্ত ইচ্ছা সবার মাঝেই আছে। কিন্তু সময় এবং সুযোগ কোনোটিই হাতের নাগালে আসে না বিধায়…... রবিবার, মে ২১, ২:৫৩:১৯

 
 
 
 
  • চেনা শহর

    সাইফুন্নেছা সানিয়া:বহুদিন পর চেনা শহরে অচেনা আমি— একা…... বুধবার, মে ২৪, ২:৫৮:৪৬

 

ক্যালেন্ডার

 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ
পরিচালক বৃন্দ: সামছু মিয়া

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com
ই-মেইল: info@sylheteralap.com