English Version   
আজ বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
  • ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

Pub: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৬:০৯ অপরাহ্ণ   |   Modi: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৬:০৯ অপরাহ্ণ
 
 

শীর্ষ খবর

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : বিএনপি নেতাকর্মীদের নামে যতই মিথ্যা মামলা দেওয়া হোক না কেন, তারা পিছ পা হবে না বরং বর্তমান সরকারের পতন ঘটানোর জন্য কঠোর আন্দোলনে নামার ঘোষণা দিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দ। তারা বলেছেন, এই জালিম সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দিবে। তাই বলে বিএনপির নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না। তারা জনগণকে সাথে নিয়ে এই সরকারের পতন ঘটাবে।
বুধবার দুপুরে আদালত পাড়ায় মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সফল সভাপতি এড. শাখওয়াত হোসেন খান সহ বিএনপির নেতাকর্মীদেও বিরুদ্ধে পুলিশের দায়েরকৃত মিথ্যা মামলা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এড. জাকির হোসেন বলেন, এই সরকার র‌্যাব-পুলিশের জোরে ক্ষমতায় আছে। কথায় কথায় বলে উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। দেশ উন্নয়নের জোয়ারে নয়, জলের জোয়ারে ভাসছে। কথায় কথায় মিথ্যা মামলার নামে নাটক সাজিয়ে বসেছেন এই স্বৈরাচারী সরকার। তিনি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, আইনজীবি সহ ৭খুন করে এই সরকারের নেতারা পার পায় নাই। আমরা সেই আইনজীবি, যারা একবার মাঠে নামলে এই সরকার এবং সরকারের এমপি মন্ত্রীরা বানের জলে ভেসে যাবে।
তারা, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুল হক হান্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সম্পাদক কামাল হোসেন মোল্লা, জিল্লুর রহমান মুকুল, যুবায়ের আলম জীবন, এইচ এম আনোয়ার প্রধান, সৈয়দ মশিউর রহমান শাহীন প্রমুখ।
প্রসঙ্গত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন উপলক্ষে ১১ সেপ্টেম্বর বিকেলে নগরীর মন্ডলপাড়াস্থ আলী আহম্মদ চুনকা টেনিং সেন্টারে আলোচনা সভায় উপস্থিত হতে গেলে স্বেচ্ছাসেবক দলের ৮ নেতাকে গ্রেফতার করা হয়। এবং পর দিন এডভোকেট শাখওয়াত হোসেনসহ ৩০-৪০ জন অজ্ঞাতকে আসামী করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1053 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com