আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৩রা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সরকারের দ্বিমুখী নীতি দেশবাসীর কাছে হাসির খোরাক :ফখরউদ্দিন বাচ্চু

Pub: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৭:৫৮ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৭:৫৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি ঃ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রাক্তন সদস্য ও ভালুকা উপজেলা শাখার সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু বলেছেন,দেশে আজ গনতন্ত্র বলতে কিছু নেই। আইনের শাষন নেই। ষোড়শ সংশোধনীর রায় শুনে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তিনি বলেন ওয়ান ইলেভেনের সেনা সমর্থিত অবৈধ সরকার সেদিন দুই নেত্রীকেই মামলা দিয়ে জেলে নিয়েছিল।

আ’লীগ ক্ষমতায় এসে বর্তমান প্রধানমন্ত্রীসহ তাদের দলের সকল নেতাদের মামলা গুলো প্রত্যাহার করে নিয়েছে আর সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী ও দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের মামলা গুলোকে হয়রানীর উদ্যেশ্যে পুষে রাখা হয়েছে। ১/১১ সরকারের দায়ের করা নিজেদের মামলা গুলো ঠিকই প্রত্যাহার করলেন অথচ বিএনপি’র মামলা গুলোকে বিএনপি নেতা-কর্মীদের ঘায়েল করার কাজে অস্ত্র হিসেবে ব্যাবহার করছেন। আ’লীগের এ দ্বি-মুখী নীতি দেশবাসীর কাছে স্পষ্টত হাসির খোরাক হিসেবে গন্য হয়েছে। কারন এক যাত্রায় দুই ফল হতে পারেনা।

ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু বলেন ১/১১ সরকার সেদিন কেবল মিথ্যা মামলাই নয় বিএনপিকে ভাঙ্গার ষড়যন্ত্র করেছিল কিন্তু লাভমান হয়নি উল্টো নিজেরাই নিঃশে^ষ হয়ে গেছে। এ সরকারও সে চেষ্ঠা করে সফলতা আনতে পারেননি বরং গনবিচ্ছিন্ন হয়েছে। তিনি বলেন,দেশে এখন জনগনের সরকার প্রতিষ্ঠার আন্দোলন চলছে। সে আন্দোলনে সকলকে ঐক্যবদ্ব ভাবে রাজপথে অগ্রনী ভুমিকা নিতে হবে। তিনি সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠায় রাজপথে সক্রিয় হওয়ার জন্য বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চু সোমবার রাতে উপজেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। ভালুকা পৌর বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক হাদিসুর রহমান খানের পরিচালনায় বক্তব্য রাখেন আনোয়ার হোসেন বাদল,রুহুল আমীন মাসুদ,সাখাওয়াত হোসেন চয়ন,উসমান গনি মাখন,আবুল বাশার বেপারী,আলী আকবর শিল্পী,ছায়েফুজ্জামান ফয়সাল,তারু মিয়া,

মাহাবুবুর রহমান,মাজাহারুল ইসলাম সোহেল,মতিউর রহমান মিল্টন,আমিনুল ইসলাম,মেজবাহ উদ্দিন মাসুদ,মোহাইমিনুল ইসলাম,লুৎফর রহমান খান সানি,এমদাদ,আলী রাজ,জহির,মেহেদী হাসান বাবু,রাকিব প্রমুখ। আলোচনা শেষে মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়। রোহিঙ্গা শরনার্থীদের দুর্দশা লাঘবের জন্য মোনাজাতে বিশেষ প্রার্থনা করা হয়।

 

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 2243 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com