আজকে

  • ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

আড়াইহাজার বিএনপির ৮০ নেতাকর্মীর আদালতে হাজিরা

Pub: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৬:২৩ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৬:২৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের একটি দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৮০ জন নেতাকর্মী। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবউজ্জামানের আদালতে হাজিরা দেন এসব তারা।
আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, গত ৩১ অক্টোবর নিম্ন আদালতে ৮১ জন আত্মসমর্পণ করলে আদালত ৭৭ জনকে কারাগারে পাঠিয়ে দেন। সবাই জামিন পাওয়ার পর নির্ধারিত তারিখ ১৪ নভেম্বর আদালতে ৮০ নেতাকর্মী হাজিরা দেন।
আগামী ২৬ নভেম্বর শিক্ষার্থী ও আইনজীবীসহ চারজন ও বাকি ৮৩ জনের ২৪ জানুয়ারি আদালত পরবর্তী হাজিরার দিন ধার্য্য করেছেন বলেও জানান তিনি।
নজরুল ইসলাম আজাদ বলেন, এভাবে মিথ্যা মামলায় দিনের পর দিন বিএনপি নেতাকর্মীদের কারাগারের বারান্দায় কাটাতে হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের নামে সব মামলাই রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য করা হচ্ছে।
গত ৬ সেপ্টেম্বর আড়াইহাজারে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আওয়ামী লীগের লোকজন বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় আড়াইহাজার থানার পুলিশ বাদী হয়ে নজরুল ইসলাম আজাদকে প্রধান আসামি করে ৮৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করে নাশকতার অভিযোগে মামলা দায়ের করে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1109 বার

 
 
 
 
নভেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com