আজকে

  • ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

না’গঞ্জে গার্মেন্ট কর্মীকে শ্লীলতাহানী অভিযোগ : ২ কর্মকর্তাকে গণপিটুানী

Pub: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৮:৫৯ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৮:৫৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : শিখা রানি দাস (২৫) নামের একজন গার্মেন্টস শ্রমিককে শ্লীলতাহানী করার অভিযোগে একই কারখানার শরীফ ও ফিরোজ আহমেদ নামে দুই কর্মকর্তাকে গণপিটুনী দিয়েছে বিক্ষুব্ধ শ্রমিকরা।
মঙ্গলবার দুপুরে পিপিলন এ্যাপারেলস পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। শ্লীলতাহানীর ঘটনায় শিখা রানি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। শিখা পটুয়াখালী জেলার গলাচিপা থানার বাঁশবুনিয়া গ্রামের সুজন চন্দ্র ভুমনের স্ত্রী। হিরাঝিল বউবাজার এলাকার শিপন প্রধানের বাড়ীর ভাড়াটিয়া।
অভিযোগে জানা গেছে, পিপিলন এ্যাপারেলসের ৪র্থ তলার ফ্লোরে সুইং অপারেটর হিসেবে কাজ করে শিখা রানী দাস। মঙ্গলবার কাজে যোগদান করার পর তাকে ২য় তলার ফ্লোরে কাজ করার জন্য নির্দেশ দেয় ফেøার ইনচার্জ শরীফ। শিখা তাতে রাজী না হলে ক্ষিপ্ত হয়ে তাকে কমপ্লেক্স ম্যানেজার ফিরোজ আহমেদের কক্ষে নিয়ে ৩ ঘন্টা আটক রেখে মারধর ও শ্লীলতাহানী করে। এসময় দস্তা দস্তির একপর্যায় শিখার গায়ের জামা ছিড়ে ফেলে ওই কর্মকতা। তখন শিকার আর্তচিৎকারে অন্য শ্রমিকরা এগিয়ে এসে বিষয়টি জানতে পেরে উত্তেজিত হয়ে কমপ্লেক্স ম্যানেজার ফিরোজ আহমেদকে গণপিটুনী দেয়। পরে তাকে আহত অবস্থায় স্থানীয় সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1147 বার

 
 
 
 
নভেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com