শরীয়তপুরে সমিতির বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

Pub: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৭:১৭ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৭:১৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

শরীয়তপুর প্রতিনিধি ঃ মঙ্গলবার ভোরে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের সমিতির বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৯ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ লক্ষ টাকা । সমিতির বাজারে একটি একটি গ্যাসের দোকানের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ সকল ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে দু’টি ঔষধের দোকান, একটি হোটেল, গ্যাস সিলিন্ডারের একটি দোকান, দু’টি মুদি দোকান, একটি কাঁচামালের দোকান ও দু’টি গ্যারেজ । ক্ষতিগ্রস্থরা হলেন, বজলু রশিদ, াাবু কালাম টেপারী, জয়নাল সরদার,ডাঃ মোকারম হাওলাদার,সোলায়মান হাওলাদারমিজান বেপারী,শফিক বাঘা, রফিক বাঘা।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ বজলু র রশিদ বলেন , আগুনে আমাদের সবকিছু শেষ হয়ে গেছে হয়ে গেছে। আমরা কি করে খাব কেমনে বাচবো জানিনা।
শরীয়তপুর ফায়ার স্টেশন অফিসার মোঃ আঃ রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ২ ঘন্টা চেষ্টা করে াাগুন নিয়ন্ত্রনে আনি।ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ১০ লাখ টাকা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1098 বার

 
 
 
 
নভেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com