English Version   
আজ বুধবার,২৪শে জানুয়ারি, ২০১৮ ইং, ১১ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৬ই জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আজকে

  • ১১ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৪শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ৬ই জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

আশুলিয়ায় যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২০

Pub: শনিবার, জানুয়ারি ১৩, ২০১৮ ২:৩২ পূর্বাহ্ণ   |   Modi: শনিবার, জানুয়ারি ১৩, ২০১৮ ২:৩২ পূর্বাহ্ণ
 
 

শীর্ষ খবর

আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার ঘোষবাগ বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার ঘোষবাগ পুকুরপাড় এলাকায় দীর্ঘদিন ধরে যুবলীগ নেতা সুজন ডিস ব্যবসা পরিচালনা করে আসছিল। এদিকে বেশ কয়েক দিন আগে ইয়ারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আরিফ হোসেন ভুইয়াকে যুবলীগের নতুন কমিটির আহ্বায়কের করে থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকার। এরপর থেকেই যুবলীগ নেতা আরিফ হোসেন ভুইয়া তার ডিস ব্যবসা দখলের চেষ্টা চালিয়ে আসছিল।

অন্যদিকে, শুক্রবার বিকালে হঠাৎ করেই আরিফ ভুইয়ার লোকজন ঘোষবাগ বাজার এলাকায় যুবলীগ নেতা সুজনের ডিস ব্যবসার সংযোগ কেটে দিতে শুরু করে। খবর পেয়ে সুজন তার লোকজন নিয়ে ঘটনাস্থলে এসে বাধা দিলে বাকবিতাণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২০ জন আহত হয়। সংঘর্ষের এক পর্যায়ে বেশকয়েক রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় রাব্বী নামের একজনকে আটক করা হয়েছে। আটক রাব্বীকে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1031 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: আবদুল আহাদ, সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com