আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৪ঠা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ক্যানসার আক্রান্ত কাতার প্রবাসি হারুনুর রশিদের আর্থিক সাহায্য কামনা

Pub: শনিবার, জানুয়ারি ১৩, ২০১৮ ২:২৭ পূর্বাহ্ণ   |   Upd: শনিবার, জানুয়ারি ১৩, ২০১৮ ২:২৭ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি :

ঢাকা ফকিরাপুল এলাকার মোহাম্মদ হারুন উর রশিদ    একজন কাতার প্রবাসী। জীবিকার তাগিদে প্রবাস জীবনকে বেঁচে নিয়েছিল তিনি। গরীব পরিবারের সন্তান মোহাম্মদ হারুন উর রশিদ। ধার কর্জ করে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন নিয়ে কাতারে পাড়ি জমিয়েছিল, ভাগ্যের নির্মম পরিহাস কাতারে স্থানীয় মালিক তেমন সুবিধার না হওয়ার দরুন অনেক ভোগান্তিতে কোন রকমে জীবনযাপন করলে ও শাররীক অসুস্থতার কাছে হার মানতে হচ্ছে আত্মিবিশ্বাসী টগবগে এই যুবককে।

প্রতিবেদকের ব্যক্তিগত ম্যাসেন্জারে আর্থিক সাহায্য কামনা করে একটি সংবাদ করার অনুরোধের পেক্ষিতে মানবিক কারনে আজকের সংবাদখানা। ম্যাসেন্জারে পাটানো হারুন উর রশিদের লিখার কিছু অংশ নিছে তুলে ধরা হল ।

আমি মোহাম্মদ হারুন উর রশিদ । একজন কাতার প্রবাসী।আমি 29 -11- 2017 তারিখে দেশে আসি কাতারে অসুস্থ হয়ে ৷ আমার নাকের ভিতর টিউমার যা আমার নাক ও চোখের এপেক্ট করে ৷ দেশে আসার পর আমার অপারেশন হয় ৷ বিভিন্ন পরিক্ষা করে ডাঃ বলে এটা কেন্সার, জরুরি রেডিও থেরাপি দেওয়ার জন্য, থেরাপি দিতে অনেক টাকা প্রয়োজন যা আমার কাছে নাই ৷ অপারেশনে অনেক টাকা খরচ হয় !

প্রবাস জীবনে কফিল ভাল না হলে প্রবাস জীবন বড় কস্টের যা আমার হয়েছে ৷ খালি হাতে আমাকে দেশে আসতে হয়, আমি দোয়া করি আল্লাহ যেন সকল প্রবাসি ভাইকে ভাল রাখেন !  আমি সকল প্রবাসি ভাই দের কাছে  আমার চিকিৎসাার জন্য আর্থিক ভাবে একটু হেলপ চাচ্ছি ৷  আমাদের দেশের অনেক ভাই অনেক দেশে আছেন, যে যতটুকু পারেন আমাকে একটু হেলপ করবেন৷ আপনাদের সবার সহযোগিতায় আমার বড় সমস্যা টা আল্লাহ রহমতে সহযে সমাধান হইতে পারে ৷  কাতারের মদিনা মুরার সকল ভাই, বন্ধু ও আমার সুভাকাক্ষিদের উদ্দেশে বলছি ৷ আপনাদের সাথে ছিলাম অনেক দিন , আমার কথা বার্তায় কার মনে কস্টে দিয়া থাকি তা হলে আমাকে আল্লাহ ওয়াসতে মাফ করবেন  ৷ আমার জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ যেন  আমাকে সূস্থ করে দেয় ৷ আবার যেন আপনাদের মাঝে থাকতে পারি ৷

সবাই আমার এ পোষ্টটি শেয়ার করে আমাকে হেলপ করুন ? আমার  ব্যংক একাউন্ট  ঃ- MD HARUNUR RASHID, SB A/C NO – 4878 RUPALI  BANK LTD,  FAKIRA POOL BAZAR BRANCH ,DHAKA 1000  বিকাশ নাম্বার – 01827 – 142 718

উপরের আবেদনের পেক্ষিত , মানুষ মানুষের জন্য এগিয়ে আসতে হবে। একজন অসুস্থ ও অসহায় মানুষ নিজের জীবন রক্ষাই চটপট করছে,মানবিক কারনে আমরা সমাজের বিত্তবান ও সাধারন মানুষরা একটু সাহায্যের হাত বাডিয়ে দিলে হয়ত রক্ষা একজন   অসহায় মানুষ বেঁচে যেতে পারে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1084 বার

 
 
 
 
জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর   ফেব্রুয়ারি »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com