আজকে

  • ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই জুলাই, ২০১৮ ইং
  • ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

প্রস্তুতি ম্যাচেও লজ্জার হার টাইগারদের

Pub: বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ ১১:২৭ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ ১১:২৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফরটা ভালো যাচ্ছে না বাংলাদেশের। ব্যর্থতা যেন টাইগারদের ঘাড়ে চেপে বসেছে। কোন খেলোয়ারই যেন তাদের সঠিক অবস্থানটা জানান দিতে পারছেন না। চেষ্টার কমতি না থাকলেও কোন ভাবেই প্রোটিয়াদের রুখতে পারছে না টাইগাররা। একের পর এক ম্যাচ হেরে লজ্জায় মাথা নুইয়ে মাঠ ছাড়তে হচ্ছে মুশফিকদের।

প্রোটিয়াদের বিরুদ্ধে গত দুটি টেস্ট ম্যাচে হারার পর বৃহস্পতিবার (১২ অক্টোবর) ব্লুমফন্টেইনে প্রস্তুতি ম্যাচেও হেরে গেল টাইগার বাহিনি। হারের লজ্জায় নতজানু হয়ে মাঠ ছেড়েছে লাল-সবুজের দল।

দক্ষিণ আফ্রিকার ওপেনার মার্করামের ৮৮ ও ব্রিটজকের ৭১ রানের সুবাদে উদ্বোধনী জুটিতে ১৪৭ রানের পার্টনারশিপ গড়ে স্বাগতিকরা। এরপর ডি ভিলিয়ার্স ও জেপি ডুমিনির সাবলীল ব্যাটিংয়ে ৪৭ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় প্রোটিয়ারা। তারা ৬ উইকেটে জয় তুলে নেয়।

বাংলাদেশের হয়ে মাহমুদ উল্লাহ ২ উইকেট, মাশরাফি ও নাসির ১টি করে উইকেট নিয়েছেন।

এর আগে, ৬৩ রান তুলতেই টপঅর্ডারের ৪ ব্যাটসম্যানকে হারিয়ে বসে বাংলাদেশ। পঞ্চম উইকেট জুটিতে সে বিপর্যয় কিছুটা সামলে উঠেছিলেন সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদ। এই উইকেটে তারা ৫৭ রান যোগ করেন। শেষ পর্যন্ত ৪৮.১ ওভারে ২৫৫ রানেই গুটিয়ে যায় মাশরাফি বিন মর্তুজার দল।

সাব্বির রহমান ও সাকিব আল হাসানের অর্ধশতকে ভর করে শুরুর ধাক্কা সামলায় মাশরাফি বাহিনি। দলীয় ৬১ রানের মধ্যে ফিরে যান দুই ওপেনার সৌম্য সরকার (৩) এবং ইমরুল কায়েস (২৭)।

দুজনই ফ্র্যালিংকের বলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন। তিন নম্বরে নেমে লিটন দাসও ৮ রান করে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের দিকে পা বাড়ান। মুশফিক ২২ ও মাহমুদউল্লাহ ২১ রান সংগ্রহ করেন।

আগামী রবিবার কিম্বার্লিতে প্রথম ওয়ানডেতে প্রোটিয়াদের বিরুদ্ধে মাঠে নামবে মুশফিক-মাশরাফিরা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1122 বার

 
 
 
 
অক্টোবর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর   নভেম্বর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com