English Version   
আজ বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
  • ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

গবির ফার্মেসী ২৯ তম ব্যাচের ২য় বর্ষ পূর্তি উদযাপন

Pub: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৭:০৯ অপরাহ্ণ   |   Modi: মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ ৭:০৯ অপরাহ্ণ
 
 

শীর্ষ খবর

সারোয়ার জাহান সাগর, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি;
সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ফার্মেসী বিভাগের ২৯ তম ব্যাচের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ২১০ নং কক্ষে অনুষ্ঠিত হলো “২য় বর্ষ পূর্তি উদযাপন” অনুষ্ঠান।

আজ মঙ্গলবার সকালটা ছিলো অনেক সাজানো, সবকিছুতেই নিয়মকানুনের সুশৃঙ্খল আবহ। যা ধারণা ছিল, ঠিক তাই ফার্মেসী ২৯ তম ব্যাচের আয়োজন বলে কথা!!

কি ছিলো না ব্যতিক্রমী এই আয়োজনে! কেক কাটা থেকে শুরু করে সেলফি আনন্দ, নাচ-গানে মাতোয়ারা ছিলো ফার্মেসী ২৯ তম ব্যাচের এই শিক্ষার্থীরা।

দিনের শুরুতেই রায়হান মল্লিক ( CR) এবং মাসুদ আহমেদ সুমন এর উপস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডঃ মেসবাহ উদ্দিন আহমেদ এবং বিভাগীয় প্রধান ড: গোলাম মোহাম্মদের উপস্থিতিতে কেক কাটেন শিক্ষার্থীরা। এ সময় বিভাগের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড: মেসবাহ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের এ আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, ” তোমাদের সকলের জন্য শুভকামনা রইল, তোমাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করি”।

দিনব্যাপী আয়োজনে গান পরিবেশন করেন নাজমুল ইসলাম মিম, খালেদ হাসান রিয়াদ এবং লামিসা। দলীয় নৃত্যে ছিল শারমীন, সুষ্মিতা, হ্যারিসন, তন্ময়, রাফি, কাওসার এর উপস্থিতি।
পুরো আয়োজনের শেষে বেলা গড়িয়ে সন্ধ্যে হবার ঠিক আগেই রোকন, পাপ্পু, রিফাত, সাইদুল্লাহদের সাথে যখন কথা হলো সবার মুখেই ৩য় বর্ষে উঠার আনন্দের পাশাপাশি ভবিষ্যতের আগামীর প্রতিচ্ছবি ফুটে উঠে।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1126 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com