আজকে

  • ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই জুলাই, ২০১৮ ইং
  • ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

অপরাজনীতির যাঁতাকলে বাংলাদেশের গনতন্ত্র

Pub: বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০১৭ ৩:০৮ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০১৭ ৩:০৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি :

হাজতের গরাদ ধরে দাঁড়িয়ে থাকা মানুষটাকে চিনতে পারতেছেন?  বাংলাদেশের ফুটবল ইতিহাসের সর্বকালের সেরা গোলকিপার আমিনুল।  সাবেক কোচ জর্জ কোটান যার সম্পর্কে বলেছিলেন, “বাংলাদেশের মাত্র  একজন প্লেয়ারের ইউরোপ লীগে খেলার যোগ্যতা আছে।  আর সে হচ্ছে আমিনুল।” টানা দুই দশক জাতীয় দলের গোলবারের অতন্দ্র প্রহরী ছিল আমিনুল।  বাংলাদেশের ফুটবলের সর্বশেষ সুপারস্টার আমিনুল।

২০০৩ সাফ ফুটবলের ফাইনালের কথা মনে আছে সকলের ? মালদ্বীপের সাথে ফাইনালে নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে অমিমাংসিত থাকে।  পরে ট্রাইব্রেকারে আমিনুল ট্রাইব্রেকার শট ঠেকিয়ে বাংলাদেশকে অবিস্বরনীয় জয় এনে দেয়। বাংলাদেশ একবারই সাফ জিতেছিল।  বাংলাদেশের ফুটবলের সেরা সাফল্য ওইটাই।  আর সেটা আমিনুলের বীরত্বে।

গত দুই দিন আগে উনাকে গ্রেফতার করা হয়েছিল বিএনপি করার অপরাধে। অভিযোগ উনি নাকি গাড়ি ভাংচুর করেছেন।  আর সবচাইতে দুঃখজনক ব্যাপার হচ্ছে কোন মিডিয়াতেই আমিনুলের গ্রেফতার নিয়ে কোন বিশেষ নিউজই নেই।  দেশের ফুটবল ইতিহাসের অন্যতম সুপারস্টার হাস্যকর অভিযোগে গ্রেফতার হয়েছেন, অথচ মিডিয়া একেবারেই চুপচাপ। হায়রে হতভাগা গনতন্ত্র ! অপরাজনীতির যাঁতাকলে আর কত কাল ?

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1081 বার

 
 
 
 
ডিসেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« নভেম্বর   জানুয়ারি »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com