আজকে

  • ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুলাই, ২০১৮ ইং
  • ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

যুক্তরাজ্য বিএনপির নির্বাচনে মালিক কয়ছর একক প্রার্থী

Pub: রবিবার, জানুয়ারি ১৪, ২০১৮ ৩:৪৯ পূর্বাহ্ণ   |   Upd: সোমবার, জানুয়ারি ১৫, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নিজস্ব প্রতিনিধি:যুক্তরাজ্য বিএনপির নির্বাচনে বর্তমান কমিটির সভাপতি আলহাজ আব্দুল মালিক ও বর্তমান সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ ছাড়া আর কেহ নমিনেশন জমা দেন নাই।যুক্তরাজ্য বি এন পির সভাপতি পদে এ এম মালিক কে প্রস্তাব করেন লন্ডন মহানগর বি এন পির সাধারণ সস্পাদক আবেদ রাজা প্রস্তাব সমর্তন করেন ইস্ট লন্ডন বি এন পির সাধারণ সস্পাদক এস এ লিটন ও লন্ডন মহানগর বি এন পির সাংগঠনিক সস্পাদক খালেদ চৌধুরী. যুক্তরাজ্য বি এন পির সাধারণ সস্পাদক পদে কয়ছর এম আহমদ কে প্রস্তাব করেন লন্ডন মহানগর বি এন পির সভাপতি মোঃ তাজুল ইসলাম. প্রস্তাব সমর্তন করেন সাউথ ইস্ট বি এন পির সভাপতি ছালেহ আহমদ জিলান. নিউহাম বি এন পির সভাপতি মোস্তাক আহমদ।

নির্বাচন কমিশনার মাহিদুর রহমান বলেন আজ নমিনেশন জমা দেওয়ার শেষ দিন ছিল কিন্তু দুই জন ছাড়া আর কেহ নমিনেশন জমা দেননাই, সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মাহিদুর রহমান বলেন কালকে যখন নমিনেশন প্রত্যাহারের সময় শেষ বিধায় কাহারো ইচ্ছা থাকলে নিমিনেশন প্রত্যাহার করতে পারবেন।দুই জন ছাড়া যখন আর কোন প্রতিদ্ধন্দী নাই বিধায় আগামী ১৫ তারিখে ভোটারদের প্রতি সম্মান প্রদর্শন করে তাদের মতামতের মাধ্যমে নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন নির্বাচন কমিশনার।

তিনি আরো বলেন আমরা বিগত ০১/০১/২০১৮ ইংরেজি তারিখ থেকে স্বচ্ছ একটা নির্বাচন পরিচালনা করার জন্য প্রচেষ্টা চালিয়েছি।সাংবাদিকদের প্রশ্ন করেন যারা নমিনেশন দেয় নাই তারা নাকি কেন্দ্রীয় কমিটি বরাবরে অভিযোগ দিয়েছে ও নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ দিয়েছে।তিনি তাদের প্রশ্নের জবাবে বলেন তারা অভিযোগ দিয়েছে তবে এটা দলীয় ফোরামে সিদ্ধান্ত হবে।তিনি আরো বলেন কেহ যদি নমিনেশন ফরম নিয়ে যদি জমা না দেয় তা হলে নির্বাচন কমিশনের কিছু করার নাই এটাতো তাদের ব্যক্তিগত বিষয়,তাদের কে তো সুযোগ দেয়া হয়েছে ।তারা বলেছে নির্বাচন কমিশনের তাদের কোন অভিযোগ নাই। নির্বাচন কমিশনার উপস্হিত সাংবাদিকের বলেন নির্বাচনী প্রক্রিয়া শুরু থেকে আপনারা যে ভাবে সহযোগিতা করে আসছেন আশা করি ১৫ তারিখ কাউন্সিল পর্যন্ত আমাদেরকে সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করে উপস্হিত সাংবাদিক সহ দলের বিভিন্ন নেতা কর্মীদের ধন্যবাদ জানিয়ে আজকের যুক্তরাজ্য বিএনপির নির্বাচনী প্রেসব্রিপিং শেষ করেন।

নির্বাচন কমিশন সূত্রে জানানো হয়েছে ১৫ তারিখ নির্বাচনে ভোটার বৃন্দ ড্রাইবিং লাইসেন্স অথবা পাসপোর্ট ফটো কফি সাথে নিয়ে দুপুর ১২ ঘটিকায় যুক্তরাজ্য বিএনপির কার্যালয়ে নাম তালিকা ভুক্তি করারজন্য বলা হয়েছে।

………….

যুক্তরাজ্য বিএনপির কাউন্সিল উপলক্ষ্যে নির্বাচন কমিশনের প্রেস ব্রিফিং

Posted by M.A. Malique on Saturday, 13 January 2018

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 7697 বার

 
 
 
 
জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর   ফেব্রুয়ারি »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com