English Version   

আজকে

  • ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৪শে অক্টোবর, ২০১৭ ইং
  • ৩রা সফর, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

ভুতুর মায়ের ইমেজ ভেঙেচুরে নতুন রূপে ফিরছেন মিমি

Pub: শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭ ২:০৭ পূর্বাহ্ণ   |   Modi: শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭ ২:০৭ পূর্বাহ্ণ
 
 

শীর্ষ খবর

টেলিভিশনে বহু চরিত্রেই তাঁকে দেখেছেন দর্শক কিন্তু ‘ভুতু’র মা যেন ছাপিয়ে গিয়েছিল সবাইকে। টেলিপর্দায় তাঁর কামব্যাক নিয়ে কথা বললেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।

 

মিমি দত্তকে বাংলার দর্শক প্রথম চিনেছিলেন শিশু অভিনেত্রী হিসেবে। তাঁর এই দীর্ঘ অভিনয় কেরিয়ারে বড়পর্দা ও ছোটপর্দা মিলিয়ে বহু চরিত্রেই দর্শক তাঁকে দেখেছেন। সুঅভিনেত্রী মিমি প্রত্যেকটি চরিত্রকেই দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে দিয়েছেন। যদিও তাঁকে সাম্প্রতিক সময়ের বাংলা টেলিভিশনের দর্শক ভীষণ ভাবে মনে রেখেছেন ‘ভুতু’-র মা হিসেবে।

‘ভুতু’ ও ভুতুর মা। ছবি: মিমির ফেসবুক পেজ থেকে
এবছর ফেব্রুয়ারিতে ধারাবাহিকটি শেষ হওয়ার পর থেকেই তাঁর চিন্তা ছিল যে নতুন চরিত্রে দর্শক তাঁকে পছন্দ করবেন তো? সাধারণত এসব ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীরা একটি লম্বা ব্রেক নিয়ে থাকেন। মিমিও প্রায় ৭ মাসের ব্রেক নিয়ে আপাতত প্রস্তুত তাঁর কামব্যাকের জন্য। জি বাংলা-র সদ্য লঞ্চ হওয়া ধারাবাহিক ‘জয়ী’-তে তাঁকে দেখা যাবে একদম অন্য রকম একটি চরিত্রে।
মিমি জানালেন, ‘‘ভুতুর মায়ের থেকে সম্পূর্ণ আলাদা এই চরিত্রটি। এমনকী আমি এতদিন যা যা চরিত্র করেছি, তার থেকেও। দর্শক আমাকে সব সময় পজিটিভ চরিত্রে দেখেছেন। এই প্রথম একটি নেগেটিভ চরিত্রে দেখবেন আমাকে। হয়তো পুরোপুরি নেগেটিভ ঠিক বলা যায় না। আসলে চরিত্রটি খুব অহঙ্কারী, বড়লোকের আদুরে মেয়ে এবং জেদিও বেশ খানিকটা। হয়তো নিজে থেকে কারও ক্ষতি করতে যায় না কিন্তু তার সেজ জা মাঝেমধ্যেই তাকে ওসকায় এবং তখন সে খুব অ্যাডামেন্ট হয়ে ওঠে।’’

‘জয়ী’-তে কৃষ্ণা চরিত্রের লুক। ছবি সৌজন্য: মিমি
প্রথমে এই চরিত্রটি নিয়ে একটু সংশয়ে ছিলেন মিমি। পরে অবশ্য পরিচালক ও প্রযোজকের কথায় রাজি হয়ে যান— ‘‘আসলে আমাকে অনেকটা নিজেকে ভাঙতে হচ্ছে এই চরিত্রটা করার জন্য। কিন্তু আমি খুব এক্সাইটেড। পরিশ্রম যাই হোক না কেন, আমার কাছে এই চরিত্রটা অভিনেত্রী হিসেবে খুব গুরুত্বপূর্ণ।’’ এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘জয়ী’-র আজকের অর্থাৎ ১১ অক্টোবরের এপিসোড থেকেই দেখা যাবে মিমিকে।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1038 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com