আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

দাদা ডোনাল্ড ট্রাম্প

Pub: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ২:৩১ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ২:৩৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আবারও একজন নতুন সদস্যকে স্বাগত জানাল ট্রাম্প পরিবার। গতকাল মঙ্গলবার ট্রাম্পের পরিবারের পক্ষ থেকে নতুন এই অতিথির আগমনবার্তা জানানো হয়।

নতুন এই সদস্যের নাম এরিক লিউক ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্পের (৩৩) প্রথম সন্তান লিউক। ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এরিক ট্রাম্প ও লারা (৩৪)।

এরিক লিউক ট্রাম্পকে নিয়ে ট্রাম্পের নাতি-নাতনির সংখ্যা দাঁড়াল নয়ে। গতকাল এক টুইট বার্তায় ট্রাম্প জানান, অভিনন্দন এরিক ও লারাকে তাঁদের পুত্রসন্তানের জন্য। আজ সকালে পরিবারে এসেছে এরিক লিউক ট্রাম্প।

অভিনন্দন জানিয়েছেন এরিকের বড় ভাই ডোনাল্ড ট্রাম্প জুনিয়রও। ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের পাঁচটি সন্তান রয়েছে। ছোট ভাইয়ের উদ্দেশে মজা করে ট্রাম্প জুনিয়র বলেন, ‘অভিনন্দন ভাই। বাবাদের কাতারে স্বাগত।’

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরিবার। ছবি: রয়টার্স

তিন সন্তানের মা-বাবা ইভাঙ্কা ট্রাম্প ও জেরার্ড কুশনার দম্পতি স্বাগত জানিয়েছেন নতুন অতিথিকে। এক বার্তায় ট্রাম্পকন্যা নতুন অতিথির উদ্দেশে বলেন, ‘পৃথিবীতে তোমাকে স্বাগতম ছোট্ট ছেলে, তোমাকে দেখার জন্য তর সইছে না আমার।’

উল্লেখ্য, তিনবার বিয়ে করেছেন মার্কিন প্রেসিডেন্ট। মোট পাঁচ সন্তানের জনক তিনি। ট্রাম্পের তৃতীয় স্ত্রী স্লোভেনিয়ায় জন্ম নেওয়া সাবেক মডেল মেলানিয়া। আগের দুজনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ট্রাম্পের। প্রথম স্ত্রী ইভানার ঘরে জন্ম নেয় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প ও মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। দ্বিতীয় স্ত্রী মারলার ঘরে আসে টিফানি ট্রাম্প। এ ছাড়া আছে ট্রাম্প-মেলানিয়া দম্পতির একমাত্র সন্তান—ব্যারন ট্রাম্প।
সূত্র: বিবিসি অনলাইন

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1113 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com