আজকে

  • ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই জুলাই, ২০১৮ ইং
  • ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

প্রধান বিচারপতিকে অসুস্থ মনে হয়নি: রানা দাস গুপ্ত

Pub: বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০১৭ ৭:৫৯ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০১৭ ৭:৫৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা: প্রধান বিচারপতি এস কে সিনহাকে দেখে অসুস্থ মনে হয়নি বলে মন্তব্য করেছেন প্রবীণ আইনজীবী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত।

আজ বিকেলে স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রার্থনা করতে ঢাকেশ্বরী মন্দিরে যান প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। এসময় তিনি প্রায় আধা ঘণ্টা মন্দিরে অবস্থান করেন। জানা গেছে, ঢাকেশ্বরী মন্দিরের দ্বিতীয় তলায় অফিস কক্ষে কিছুক্ষণ বসেছিলেন প্রধান বিচারপতি। এসময় প্রবীণ আইনজীবী রানা দাশগুপ্ত ও সুব্রত চৌধুরীও ছিলেন।

অসুস্থতার কারণে প্রধান বিচারপতি এক মাসের ছুটি নিয়েছেন বলে আইনমন্ত্রী আনিসুল হক ইতোপূর্বে জানিয়েছিলেন। আলোচনা প্রেক্ষাপটে তার ছুটির আবেদনও প্রকাশ করেন তিনি, তবে তা নিয়ে সন্দেহ প্রকাশ কয়েছে বিএনপি। দলটির স্থায়ী কমিটির একজন সদস্য আজ জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সভায় বলেন বলেন, প্রধান বিচারপতির নামে করা ছুটির আদেবনপত্রটি ভুয়া। তাঁর প্রকৃত স্বাক্ষরের সঙ্গে এই আবেদনের স্বাক্ষরের কোনো মিল নেই বলেও দাবি করা হয় দলটির পক্ষ থেকে। এসময় প্রধান বিচারপতির সঠিক একটি স্বাক্ষর সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন বিএনপির এই সিনিয়র নেতা।

এদিকে আজ মন্দির থেকে প্রধান বিচারপতির বের হওয়ার পর এস কে সিনহাকে কেন দেখেছেন, খুব কি অসুস্থ মনে হয়েছে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রানা দাশগুপ্ত বলেন, “উনাকে দেখে আমার তেমন মনে হয়নি।”

প্রসঙ্গত, প্রার্থনা শেষে সন্ধ্যায় সাড়ে ছয়টার দিকে বাসায় ফিরেছেন এস কে সিনহা। এর আগে বিকেল চারটার দিকে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক প্রধান বিচারপতির বাসায় যান। ওই সময় আধা ঘণ্টারও বেশী সময় ধরে প্রধান বিচারপতির বাসায় অবস্থান করেন আইনমন্ত্রী আনিসুল হক। আইনমন্ত্রী বের হওয়ার পরপরই স্ত্রীকে সঙ্গে নিয়ে ঢাকেশ্বরী মন্দিরে যান প্রধান বিচারপতি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 3268 বার

 
 
 
 
অক্টোবর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর   নভেম্বর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com