English Version   
আজ শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা মুহাররম, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
  • ৩রা মুহাররম, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

শপথ ভঙ্গকারী সরকারের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই :এনডিপি

Pub: বুধবার, আগস্ট ১৬, ২০১৭ ৬:৪৯ অপরাহ্ণ   |   Modi: বুধবার, আগস্ট ১৬, ২০১৭ ৬:৪৯ অপরাহ্ণ
 
 

শীর্ষ খবর

২০ দলীয় জোটের অন্যতম শরীক দল, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা ১৬ আগস্ট বুধবার এক যৌথ বিবৃতিতে ভোটারবিহীন সরকারের তীব্র সমালোচনা করে বলেন, ২০১৪ সালে অভিশংসন বিলের মাধমে দেশের আইনের শাসনের যবনিকাপাত করেছিল। ২০১৭ সালে প্রধান বিচারপতি ষোড়শ সংশোধনীর রায়ের মাধ্যমে তাদের সেই ক্ষমতা খর্ব করায় তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। যেই প্রধান বিচারপতিকে নিজেরাই শপথ পড়িয়েছে এখন নিজেদের বিরুদ্ধে সত্য কথা বলার কারণে তার বিরুদ্ধে বিষাদগারসহ পদত্যাগের দাবি করেছে।

নেতৃবৃন্দ বলেন, দেশে এখন নির্বাহী বিভাগ ও বিচার বিভাগ যেভাবে মুখোমুখি দাঁড় করিয়েছে সরকার এবং সংবিধান ভঙ্গ করে তারাই আইনের বিরুদ্ধে যেভাবে কথা বলছে সেখানে সরকারের ক্ষমতায় থাকার নৈতিক আর কোন অধিকার নেই।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশে মানুষ বন্যা কবলিত হয়ে হাহাকার করছে। একটু ত্রাণ পাওয়ার অপেক্ষায় চাতক পাখির মত তাকিয়ে থাকছে। সরকার সেখানে তাদের কোন খেয়াল নেই। নিজেদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার জন্য একের পর এক অপকৌশল করছে এবং দেশকে গণতন্ত্রহীন করে ফেলেছে। ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে প্রমাণিত হয়েছে এই সরকারের ক্ষমতায় থাকার আর কোন বৈধতা নেই। সত্য কথা বের হয়ে আসার কারণে মন্ত্রী সভার সদস্যরা যে সমস্ত শিষ্টাচার বহির্ভূত প্রধান বিচারপতির বিরুদ্ধে কথা বলছেন তাতে ভবিষ্যতে আইনের শাসন আরো বিপর্যস্ত হয়ে যেতে পারে।

নেতৃবৃন্দ বলেন, ক্ষমতা ছাড়–ন এবং দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমাদের যার যতটুকু সামর্থ্য আছে সেইটুকু নিয়ে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর এখনই সময়।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1148 বার
 
 

সর্বশেষ সংবাদ

 
 

সর্বাধিক পঠিত

 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com