আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৩রা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

জুলুম-নির্যাতন করে চিরদিন কেউ ক্ষমতায় টিকে থাকতে পারে না: শাম্মী আক্তার

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭ ১০:২১ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০১৭ ১০:২১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মাধবপুর প্রতিনিধি: অতীতে জুলুম-নির্যাতন করে চিরদিন কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি। বর্তমান আওয়ামী লীগ সরকার ওই একই পন্থায় ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ-সম্পাদক শাম্মী আক্তার। নিখোঁজের পর উদ্ধার হওয়া হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি হোসাইন মো. রফিককে গতকাল শুক্রবার দেখতে গিয়ে এসব কথা বলেন তিনি।
শাম্মী আক্তার বলেন, সরকার যত নির্যাতন করবে তত জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিবে। তিনি বলেন, বিগত এক-এগারোর সরকারের ধারাবাহিকতায় বিএনপিকে নির্মূল করার ষড়যন্ত্র এখনো চলছে। গুম-খুন ও বিরোধী দলকে নির্যাতন করে বর্তমান সরকার ক্ষমতায় টিকে আছে।
এছাড়া সিলেটের জনপ্রিয় নেতা ‘এম ইলিয়াস আলীর মতো দেশের গণতন্ত্রও গুম হয়ে গেছে’ বলেও মন্তব্য করেন সাবেক এমপি শাম্মী আক্তার। তিনি বলেন, নিখোঁজ গণতন্ত্র খুঁজে পাওয়ার একটা কঠিন পরীক্ষা বর্তমানে আমাদের দিতে হচ্ছে। গণতন্ত্রকে আমাদের উদ্ধার করতে হবে। জনগণের গণতন্ত্র জনগণের কাছে ফেরত দিতে হবে।
গতকাল শুক্রবার ছাত্রদল নেতা রফিককে দেখতে মাধবপুর উপজেলার উত্তর সুরমা গ্রামে তার বাড়িতে যান শাম্মী আক্তার। এ সময় তিনি রফিকের পরিবারের সদস্যদের সঙ্গে বেশকিছুক্ষণ সময় কাটান।
প্রসঙ্গত, ছাত্রদল নেতা হোসাইন মো. রফিক গত ২৮ আগস্ট নিখোঁজ হন। এ ঘটনায় রফিকের পিতা মাধবপুর উপজেলার উত্তর সুরমা গ্রামের জজ মিয়া ২৯ আগস্ট থানায় নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করেন। এরপর ৫ম দিনের মাথায় ২ সেপ্টেম্বর সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার চান্দুরা বাসস্ট্যান্ড এলাকা থেকে হোসাইন মো. রফিককে উদ্ধার করে তার স্বজনেরা। পরে তার স্বজনেরা তাকে নিয়ে এলে পুলিশ হেফাজতে ডাক্তারি পরীক্ষা ও জিজ্ঞাসাবাদ শেষে স্থানীয় জনপ্রতিনিধিদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 2470 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com