আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৩রা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বিএনপির ত্রাণ বিতরণ নিছক মায়াকান্না: ওবায়দুল কাদের

Pub: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৫:০২ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৫:০২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

কক্সবাজার: রোহিঙ্গাদের জন্য ২০দিন পর বিএনপির ত্রাণ বিতরণ নিছক মায়াকান্না ও প্রতারণা ছাড়া কিছুই নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, ‘দলের চিফ এক্সিকিউটিভ তিনি, কিন্তু এখানে আসছেন না, এটাই আমি বলতে চাই, এটা লোক দেখানো প্রতারণা ছাড়া আর কিছুই না।’

বুধবার সকালে কক্সবাজারের উখিয়ায় কুতুপালং শরণার্থী শিবিরে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের না খেয়ে থাকতে হবে না। এটাই আওয়ামী লীগ সরকারের অঙ্গীকার। রোহিঙ্গা সমস্যা সমাধানে আসন্ন জাতিসংঘের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনেতাদের সাথে কথা বলবেন।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রশান্ত ভূষণ বড়ুয়া, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় পাঁচ হাজার রোহিঙ্গা নাগরিকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এদিকে কক্সবাজারের উখিয়া-টেকনাফ এলাকায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবে ১৪ দল। বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1103 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com