আজকে

  • ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই জুলাই, ২০১৮ ইং
  • ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

২২শে অক্টোবর ফিরছেন খালেদা জিয়া

Pub: শনিবার, অক্টোবর ৭, ২০১৭ ১২:৩১ পূর্বাহ্ণ   |   Upd: রবিবার, অক্টোবর ৮, ২০১৭ ১২:৫৬ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নিজস্ব প্রতিনিধি: আগামী ২২শে অক্টোবর দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একাধিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সূত্র বলছে, বেগম খালেদা জিয়ার দেশে ফেরার তারিখ নিয়ে যেসব খবর রটেছে তার সবই গুজব। কারণ খালেদা জিয়া যখন লন্ডনে যান তখনই ২২শে অক্টোবর তার দেশে ফেরার দিন ঠিক হয়েছিল। সেসময় এ তারিখে টিকিট কাটা হয়েছিল।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গত ১৫ই জুলাই বৃটেন সফরে যান। সেখানে তিনি বড় ছেলে তারেক রহমানের বাসায় অবস্থান করছেন। যুক্তরাজ্যে অবস্থানকালে খালেদা জিয়া কয়েক দফায় চোখের ও পায়ের চিকিৎসা নিয়েছেন।

খালেদা জিয়ার যুক্তরাজ্য অবস্থান নিয়ে দেশের রাজনীতিতে নানা আলোচনা চলে আসছে। সরকারি দলের নেতারা দাবি করে আসছেন, বিএনপি নেত্রী সেখানে বসে দেশ এবং সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। বিএনপি নেতারা অবশ্য এসব দাবি নাকচ করে দেন। খালেদা জিয়া কবে দেশে ফিরবেন এ নিয়েও নানা গুঞ্জন আর গুজব তৈরি হয়েছে। তার দেশে ফেরার তারিখ পরিবর্তনের খবর দফায় দফায় প্রকাশিত হয়েছে সংবাদ মাধ্যমে। এ নিয়ে বিএনপি নেতারাও প্রকাশ্যে তেমন কিছু বলছিলেন না। এখন খালেদা জিয়ার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, আগামী ২২শে অক্টোবরই দেশে ফিরবেন বিএনপি চেয়ারপারসন। খালেদা জিয়ার বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা বিচারাধীন রয়েছে। এসব মামলার অনেকগুলোতে তার হাজিরার দিন ধার্য্য রয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 2642 বার

 
 
 
 
অক্টোবর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর   নভেম্বর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com