English Version   
আজ বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং, ৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৯শে রবিউস-সানি, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৭ই জানুয়ারি, ২০১৮ ইং
  • ২৯শে রবিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

জনগণের পাশে থাকায় খালেদা জিয়ার নামে পরোয়ানা: দুদু

Pub: বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ ১১:২৩ অপরাহ্ণ   |   Modi: বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ ১১:২৩ অপরাহ্ণ
 
 

শীর্ষ খবর

যশোর: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, খালেদা জিয়ার আমলে ব্যাংক ডাকাতি, শেয়ার বাজারে লুটপাট হয়নি, গণতন্ত্র বাধাগ্রস্ত হয়নি। মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করেছেন তাই প্রতিশোধ হিসেবে তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় যশোর প্রেসক্লাবে জেলা বিএনপি আয়োজিত সাবেক কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আফসার আহম্মদ সিদ্দিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ সরকার সবমিলিয়ে একটি বাজেটের অর্ধেক পরিমান টাকা চুরি হয়েছে। সেই চোররাই ক্ষমতায়। তিনি বলেন, খালেদা জিয়া দেশে আসবেন। সাহস থাকলে সুষ্ঠু নির্বাচন দেন দেখবেন প্রার্থী খুঁজে পাবেন না।

দুদু বলেন, প্রধান বিচারপতি সংখ্যালঘু ও আওয়ামী লীগের লোক। সত্য বলায় তাকে চুলের মুঠি ধরে বের করে দেয়া হচ্ছে। এটা বিএনপি সমর্থন করে না। এ আক্রমণ সকল বিচারকে হুঁশিয়ারি দেয়ার জন্য। সরকার এ পদক্ষেপ থেকে ফিরে না আসলে দেশে আইনের শাসন বলে কিছু থাকবে না।

বিএনপির এই নেতা বলেন, দেশে এখন অঘোষিত বাকশাল কায়েম করা হয়েছে। বিচার বিভাগের কোন স্বাধীনতা নেই। সরকারের বিরুদ্ধে গেলেই শোষণ নিপীড়ন চলছে।

আফসার আহম্মদ সিদ্দিকীর উদাহরণ টেনে দুদু বলেন, যখন প্রথম আফসার আহমেদ সিদ্দিকী বিএনপি করেত আসেন সে সময় একই রকম অবস্থা ছিল দেশে। বিএনপিকে সে সময় দমিয়ে রাখতে পারেনি। এখনও পারবে না।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কর্ম বিষয়ক সম্পাদক অমুলেন্দ দাস অপু, কেন্দ্রীয় কমিটির সদস্য এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, কেন্দ্রীয় কমিটির সদস্য টিএস আইয়ুব, আবুল হোসেন আজাদ, জেলা বিএনপির সহ সভাপতি গোলাম রেজা দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম মারুফ, যশোর সদর উপজেলার বিএনপির সভাপতি নুরুন্নবী প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1087 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: আবদুল আহাদ, সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com