English Version   
আজ বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
  • ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

সমাবেশ সফল করায় টুইটে খালেদার অভিনন্দন

Pub: সোমবার, নভেম্বর ১৩, ২০১৭ ৭:৪৫ অপরাহ্ণ   |   Modi: বুধবার, নভেম্বর ১৫, ২০১৭ ১:৩৬ পূর্বাহ্ণ
 
 

শীর্ষ খবর

শত বাধা-বিঘ্ন উপেক্ষা করে দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত হয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশকে সাফল্যমণ্ডিত করেছে দাবি করে সবাইকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার রাতে এক টুইট বার্তায় তিনি এই অভিনন্দন জানান।

টুইটে বিএনপি চেয়ারপারসন বলেন, গতকাল রবিবার জনসভায় সরকার ও তাদের দলীয়দের শত বাধা-বিঘ্ন উপেক্ষা করে তাঁর দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত হয়ে সমাবেশকে সাফল্যমণ্ডিত করেছেন। শান্তিপূর্ণ জমায়েত ও স্বতস্ফূর্ত অংশগ্রহণের জন্য তিনি সবাইকে অভিনন্দন জানান।

রবিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে জনসভা করে বিএনপি। অনুমতি না পাওয়ায় দুই দফা পিছিয়ে সমাবেশের এই তারিখ ঠিক করে দলটি। সমাবেশের দিন সকাল থেকে ঢাকামুখী বিভিন্ন গণপরিবহন হঠাৎ বন্ধ হয়ে যায়। বিএনপির অভিযোগ, সরকার উদ্দেশ্যমূলকভাবে গণপরিবহন বন্ধ করে দিয়েছে।

তবে সমাবেশে নেতাকর্মীদের উপস্থিতির কোনো কমতি ছিল না। কানায় কানায় পূর্ণ সোহরাওয়ার্দীর এই সমাবেশে দীর্ঘদিন পর খালেদা জিয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন। প্রায় এক ঘণ্টার ভাষণে তিনি সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করেন। কথা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়েও। এছাড়া সমসমায়িক বিভিন্ন প্রসঙ্গ উঠে আসে খালেদা জিয়ার বক্তৃতায়।

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1440 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com