আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৪ঠা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বিএনপির মনোনয়ন পাওয়ার সম্ভাবনা দেখছেন শাকিল

Pub: রবিবার, জানুয়ারি ১৪, ২০১৮ ৩:৩৫ অপরাহ্ণ   |   Upd: রবিবার, জানুয়ারি ১৪, ২০১৮ ৩:৩৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার সম্ভাবনা দেখছেন দলটির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ।

তিনি বলেছেন, আমার যোগ্যতা দলের প্রতি আমার কমিটমেন্ট। দলে আমি দীর্ঘদিন ধরে কাজ করছি। আমি যে খসড়া ইশতেহার সাবমিট করেছি; এসবের মান বিচার-বিবেচনা করে আমার ধারণা আমাকে মনোনয়ন দেয়ার সম্ভাবনাই বেশি।

রোববার বেলা সাড়ে ১১টায় উপনির্বাচনের মনোনয়ন কেনার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একটা স্বপ্ন দেখানোর চেষ্টা করছি, আসুন গড়ি বিশ্বমানের একটা নগর। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত আমার খসড়া ইশতেহারে বলার চেষ্টা করেছি- বিশ্বমানের শহর বলতে আমরা যেগুলো বুঝি প্যারিস, নিউইয়র্ক, লস এঞ্জেলস, সিঙ্গাপুর, সাংহাই এসব জায়গায় আমি নিজের কাজের প্রয়োজনে উচ্চ শিক্ষার কারণে ঘুরে আসছি।

খু্ব কাছে থেকে এসব শহর আমার দেখার সুযোগ হয়েছে। ঢাকাও একটি মেগাসিটি। আমি যদি ঢাকা উত্তরের মেয়র হতে পারি ওই শহরগুলোর সঙ্গে আমাদের সিটির নাগরিক সেবার যে ব্যবধানগুলো রয়েছে, আমাদের সম্পদের সীমাবদ্ধতা সত্ত্বেও আমি বিশ্বাস করি অধিকাংশই আমরা কমিয়ে ফেলতে পারি।

তিনি বলেন, সৎ ইচ্ছা, সততা, আন্তরিকতা থাকলে এবং ঢাকার নাগরিকদের যদি আমি সম্পৃক্ত করতে পারি ঢাকাকেও আমরাও বিশ্বমানের নগর হিসেবে গড়ে তুলতে পারব।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1043 বার

 
 
 
 
জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর   ফেব্রুয়ারি »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com