আজকে

  • ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুলাই, ২০১৮ ইং
  • ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বিএনপির মনোনয়ন ফরম কিনলেন তাবিথ

Pub: রবিবার, জানুয়ারি ১৪, ২০১৮ ৩:৩২ অপরাহ্ণ   |   Upd: রবিবার, জানুয়ারি ১৪, ২০১৮ ৩:৩২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের (ডিএনসিসি) জন্য বিএনপির মনোনয়ন ফরম কিনলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর ছেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য তাবিথ আউয়াল। এ নিয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ জন দলের মনোনয়ন ফরম কিনলেন।

রবিবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র কেনেন তিনি। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী মনোনয়ন ফরম তাবিথ আউয়ালের হাতে তুলে দেন।

পরে সাংবাদিকদের তাবিথ বলেন, ‘আমি আনুষ্ঠানিক প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন ফরম কিনেছি। আমি আশাবাদী বিএনপির মনোনয়ন আমি পাবো। কারণ এই নির্বাচনের প্রথম পর্ব আমাকে সমর্থন দিয়েছিল।ঐসময়ে দল সন্তুোষ হয়েছে আমার নির্বাচনী কর্মকাণ্ড দেখে। এবারও আমি আশাবাদী।’

তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী আমি কালকে জমা দিবো। এরপর আমি গণমাধ্যমের সাথে কথা বলবো। তবে দল আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দিলে তার হয়ে আমি এবং আমার সমর্থকরা কাজ করবো।’

এর আগে রবিবার (১৪ জানুয়ারি) বেলা ১১টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে দলটি। দিনের শুরুতেই বেলা ১১টার দিকে বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ নয়াপল্টনে এসে মনোনয়ন ক্রয় করেন। এরপর বিএনপির মনোনয়ন ফরম কেনেন ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি এম এ কাইয়ূম এবং বিএনপির সাবেক এমপি বহিস্কৃত নেতা মেজর (অব) আখতারুজ্জামান। দুপুর দেড়টার দিকে মনোনয়ন ফরম কেনেন দলটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

বিএনপির এই মনোনয়ন ফরম ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আগামীকাল সোমবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিতে হবে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1089 বার

 
 
 
 
জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর   ফেব্রুয়ারি »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com