আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১০ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

তৈমূর আটক, বহিঃবিশ্ব বিএনপি ও সাইবার ইউজার দলের প্রতিবাদ

Pub: বুধবার, জানুয়ারি ২৪, ২০১৮ ১:০০ পূর্বাহ্ণ   |   Upd: বুধবার, জানুয়ারি ২৪, ২০১৮ ১:০০ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

২০১৫ সালের একটি মিথ্যা নাশকতার মামলায় বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সভাপতি, বিআরটিসি’র সাবেক চেয়ারম্যান, জাতীয় বধির সংস্থার চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-এর কেন্দ্রীয় উপদেষ্টা, সুপ্রীম কোর্টের অ্যাপিলেট ডিভিশনের বিজ্ঞ আইনজীবী এডঃ তৈমূর আলম খন্দকার-কে অদ্য মঙ্গলবার আদালত পাড়া থেকে ন্যাক্কারজনকভাবে গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছেন বহিঃবিশ্ব বিএনপি’র প্রবাসী নেতৃবৃন্দ ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সাবেক ছাত্রদল নেতা এস. আলম রাজীব স্বাক্ষরিত একটি যৌথ প্রতিবাদ লিপিতে প্রতিবাদ জানান কেন্দ্রীয় বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এম এ মালেক, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের প্রবাসী উপদেষ্টা ডাঃ আব্দুল আজিজ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি-বহিঃবিশ্ব কমিটির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অস্ট্রেলিয়া বিএনপি নেতা মোসলেহ উদ্দিন আরিফ, জাসাসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য আতিকুর রহমান রিপন (কুয়েত), গ্রীস বিএনপি’র সাবেক সভাপতি দেওয়ান আনোয়ার হোসেন, সহ-সভাপতি এস আলম সাইদুল, গ্রীস বিএনপি নেতা এস আলম নিপু, ফ্রান্স বিএনপি’র সিনিয়র সহ সভাপতি ও কেন্দ্রীয় সাইবার ইউজার দলের সিনিয়র সহ-সভাপতি হাজী হাবীব, ইতালী সাইবার ইউজার দলের প্রধান সমন্বয়ক ও সাবেক নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা আনিস সিকদার, অস্ট্রিয়া বিএনপি নেতা ও সাইবার ইউজার দলের প্রবাসী উপদেষ্টা ফজলুর রহমান বকুল, জাপান বিএনপি’র দপ্তর সম্পাদক তুষার ফয়সাল, সংযুক্ত আরব আমিরাত বিএনপি’র সভাপতি ইঞ্জিঃ জাকির হোসেন, সাধারন সম্পাদক আব্দুল সালাম তালুকদার, সংযুক্ত আরব আমিরাত জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের আহবায়ক ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক, ইউ.এ.ই বিএনপি’র প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আলীম সাইফুল, সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও দুবাই বিএনপি’র যুগ্ন-সাধারন সম্পাদক মতিউর রহমান চৌধুরী পলাশ, সৌদি আরব মক্কা মহানগর বিএনপি’র আহবায়ক ফেরদৌস চৌধুরী মিঠু, সৌদি আরব (পশ্চিম) সেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমেদ, মদিনা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, কেন্দ্রীয় সাইবার ইউজার দলের সাধারন সম্পাদক- মোঃ শাহিদুর রহমান, সহ-সাধারন সম্পাদক এস. আলম ইসরাৎ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

বিবৃতি প্রদানকারী নেতৃবৃন্দ প্রতিবাদ লিপিতে এডঃ তৈমূর আলম খন্দকারকে রাজনৈতিক প্রতিহিংসাবশতঃ দায়েরকৃত মিথ্যা ও বানোয়াট মামলায় নারায়ণগঞ্জ জেলার আদালতপাড়া থেকে অসম্মানজনক ভাবে টানা হেচড়া করে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বর্তমান সরকারের প্রশাসন ও পুলিশকে আওয়ামী পুলিশ লীগ আখ্যায়িত করে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, সারা দেশব্যাপী বিরোধী দলকে দমনের ধারাবাহিক নীল নকশারই একটি অংশ হিসেবে প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করছে বর্তমান সরকার। এই সরকার প্রশাসন ও বিচার বিভাগকে তাদের অংগ ও সহযোগী সংগঠনে পরিনত করেছে, এভাবে দেশ চলতে পারে না। আজ যেভাবে উনার মতো একজন বিজ্ঞ আইনজীবীকে পুলিশ লীগ গলায় টিপে যেভাবে নাজেহাল করে গ্রেফতার করলেন, মনে হচ্ছিলো এই ভাবেই তারা এবং তাদের অবৈধ সরকার দেশের অগণতন্ত্রের টুটি চেপে বসে আছে। জেল-জুলুম-মামলা হুলিয়া দিয়ে গনতন্ত্র পুনঃরুদ্ধারের আন্দোলন থেকে শহীদ জিয়ার আদর্শের জাতীয়তাবাদী সৈনিকদেরকে দমানো যাবে না, জনগনের ভোটের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা আমরণ লড়ে যাবো। আমরা অনতিবিলম্বে এডঃ তৈমূর আলম খন্দাকারের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 9620 বার

 
 
 
 
জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর   ফেব্রুয়ারি »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com