English Version   
আজ শুক্রবার,১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আজকে

  • ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ১লা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

শীর্ষখবর ডটকম

নজির হোসেনকে নিয়ে উজ্জীবত তাহিরপুর বিএনপি

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ ৩:১৭ অপরাহ্ণ   |   Modi: মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ ৩:১৭ অপরাহ্ণ
 
 

শীর্ষ খবর

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জ-১ এর সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি নজির হোসেনকে নিয়ে উজ্জীবিত তাহিরপুর উপজেলা বিএনপি। সংস্কার পন্থির তখমা নিয়ে দীর্ঘ দিন দলের বাহিরে ছিলেন সুনামগঞ্জ-১ আসনে বিএনপির ভোটব্যাংক সৃষ্টির এ কারিগর। দলের বাহিরে থাকলেও তিনি দলের দূর্দিনে কাজ করেছেন। দলছুট হননি। তারই পুরস্কার হিসেবে দেশনেত্রী বেগত খালেদা জিয়া নজির হোসেনকে দলীয় কর্মকান্ডে সক্রিয় হওয়ার নির্দেশ দেন। চেয়ারপার্সনের নির্দেশে নজির হোসেন নিজের নির্বাচনী এলাকা সহ সুনামগঞ্জে বিএনপিকে ঐক্যবদ্ধ করতে কাজ করে যাচ্ছেন।
সোমবার তাহিরপুর উপজেলা বিএনটির মতবিনিময় সভার বক্তব্যকে কেন্দ্র করে নজির হোসেনকে নিয়ে উজ্জীবিত হচ্ছেন তাহিরপুর তথা সুনামগঞ্জ-১ আসনের বিএনপির নেতাকর্মী।
তাহিরপুর উপজেলা বিএনপি’র সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রুহুল আমীন বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলকার সকল উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সাক্ষাৎ করেছি। এ সময় মহাসচিব আমাদের সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় সাবেক সংসদ সদস্য নজির হোসেনকে মনোনয়ন দেওয়া হবে বলে আশ্বস্ত করেন এবং তার পক্ষে এলাকায় কাজ করার নির্দেশ প্রদানসহ দলীয় কার্যক্রম পরিচালনা করার তাগিদ দেন।
সুনামগঞ্জ-১ আসনে বএনপির মনোনয় পাওয়ার জন্য মাঠে কাজ করছেন বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ডা. রফিক চৌধুরী, জেলা বিএনপির সহসভাপতি আনিছুল হক, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, প্রবাসী বিএনপি নেতা ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দি লিটন।
উপজেলা বিএনপির সভার বক্তব্যকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে চলছে আলোচনা সমালোচনা। তবে বিএনপি সমর্থিব ভোটাররা মনে করেন, সুনামগঞ্জ-১ আসনে নজির হোসেনের বিকল্প নেই।

 

Print Friendly, PDF & Email
 
 

শীর্ষ খবর/আ আ

 
 
সংবাদটি পড়া হয়েছে 1764 বার
 
 
 
 
 
 

জনপ্রিয় বিষয় সমূহ:


কপিরাইট ©২০১০-২০১৬ সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত শীর্ষ খবর ডটকম

প্রধান সম্পাদক : ডাঃ আব্দুল আজিজ

পরিচালক বৃন্দ: আবদুল আহাদ, সামছু মিয়া,
মোঃ দেলোয়ার হোসেন আহাদ

ফোন নাম্বার: +447536574441
ই-মেইল: info.skhobor@gmail.com