আজকে

  • ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৩রা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

নজির হোসেনকে নিয়ে উজ্জীবত তাহিরপুর বিএনপি

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ ৩:১৭ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ ৩:১৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জ-১ এর সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি নজির হোসেনকে নিয়ে উজ্জীবিত তাহিরপুর উপজেলা বিএনপি। সংস্কার পন্থির তখমা নিয়ে দীর্ঘ দিন দলের বাহিরে ছিলেন সুনামগঞ্জ-১ আসনে বিএনপির ভোটব্যাংক সৃষ্টির এ কারিগর। দলের বাহিরে থাকলেও তিনি দলের দূর্দিনে কাজ করেছেন। দলছুট হননি। তারই পুরস্কার হিসেবে দেশনেত্রী বেগত খালেদা জিয়া নজির হোসেনকে দলীয় কর্মকান্ডে সক্রিয় হওয়ার নির্দেশ দেন। চেয়ারপার্সনের নির্দেশে নজির হোসেন নিজের নির্বাচনী এলাকা সহ সুনামগঞ্জে বিএনপিকে ঐক্যবদ্ধ করতে কাজ করে যাচ্ছেন।
সোমবার তাহিরপুর উপজেলা বিএনটির মতবিনিময় সভার বক্তব্যকে কেন্দ্র করে নজির হোসেনকে নিয়ে উজ্জীবিত হচ্ছেন তাহিরপুর তথা সুনামগঞ্জ-১ আসনের বিএনপির নেতাকর্মী।
তাহিরপুর উপজেলা বিএনপি’র সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রুহুল আমীন বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলকার সকল উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সাক্ষাৎ করেছি। এ সময় মহাসচিব আমাদের সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় সাবেক সংসদ সদস্য নজির হোসেনকে মনোনয়ন দেওয়া হবে বলে আশ্বস্ত করেন এবং তার পক্ষে এলাকায় কাজ করার নির্দেশ প্রদানসহ দলীয় কার্যক্রম পরিচালনা করার তাগিদ দেন।
সুনামগঞ্জ-১ আসনে বএনপির মনোনয় পাওয়ার জন্য মাঠে কাজ করছেন বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ডা. রফিক চৌধুরী, জেলা বিএনপির সহসভাপতি আনিছুল হক, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, প্রবাসী বিএনপি নেতা ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দি লিটন।
উপজেলা বিএনপির সভার বক্তব্যকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে চলছে আলোচনা সমালোচনা। তবে বিএনপি সমর্থিব ভোটাররা মনে করেন, সুনামগঞ্জ-১ আসনে নজির হোসেনের বিকল্প নেই।

 

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1792 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com