আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

দেশে চলছে লুটপাটের মহোৎসব: আবুল কাহের শামীম

Pub: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৭:২৮ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৭:২৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সিলেট প্রতনিধি: সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ‘দেশ এখন গণতন্ত্রহীন অবস্থায় আছে। স্বৈরাচারী সরকার দেশের মানুষের গণতন্ত্রকে হরণ করে আছে। নির্যাতন নিপীড়ন ও গুম-খুন করে বিরোধী দলকে দমিয়ে রাখতে চাইছে। দিন দিন চালের দাম বাড়ছে। সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে চলে যাচ্ছে। দেশে চাল আমদানি ঠিকই হচ্ছে কিন্তু সরকারদলীয় শীর্ষ নেতাদের কারণে সাধারণ মানুষ তা ভোগ করতে পারছে না। দেশে এখন লুটপাটের মহোৎসব চলছে। লুটপাটের পিছনে জড়িত ক্ষমতাসীন দলের শীর্ষ নেতাদের আত্মীয়স্বজন।’

তিনি বুধবার গোলাপগঞ্জ পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী, সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আলোচনা সভা উপরোক্ত কথাগুলো বলেন।

গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও সিলেট জেলা বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মশিকুর রহমান মহির সভাপতিত্বে এবং গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সহ-বাণিজ্য বিষয়ক সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, মহিউচ্ছুন্নাহ চৌধুরী নার্জিস, নছিরুল হক শাহীন, সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি নছিরুল হক শাহিন, সহ কোষাধ্যক্ষ এড. আহমদ রেজা, উপজেলা যুবদলের সভাপতি ও গোলাপগঞ্জ পৌর সভা কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল, বিএনপি নেতা সালিক আহমদ, রুহেল আহমদ, আব্দুল গফুর, বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল জলিল সেলিম, গোলাম আজম সায়েস্তা, নজরুল ইসলাম, নুরুল ইসলাম মুন্না, আব্দুল কাদির সেলিম, নুরুজ্জামান চৌধুরী প্রমুখ।

শীর্ষ খবর/এমইকে

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1089 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৭
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com