ক্ষতিগ্রস্ত সকলের মাঝে ঈদ উপহার প্রেরণ অব্যাহত রেখেছে যুবদল

Pub: Sunday, May 24, 2020 3:10 AM
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

দেশের প্রধান ধর্মীয় উৎসব ঈদকে সামনে রেখে জাতীয়তাবাদী যুবদল দেশের দরিদ্র, দুস্থ, প্রতিবন্ধী, সল্পআয়ের পরিববার, নিন্মমধ্যবিত্ত পরিবার সহ করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত সকলের মাঝে ঈদ উপহার প্রেরণ অব্যাহত রেখেছে।
আজ রাত ৯ টা পর্যন্ত দেশের বিভিন্ন অঞ্চল থেকে কেন্দ্রীয় দপ্তরে যুবদল নেতাদের তথ্য ও চিত্রের ভিত্তিতে প্রতিবেদন তৈরী করেছেন দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক) কামরুজ্জামান দুলাল।
★ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন তার নির্বাচনি এলাকা ঢাকা- ১৮ এর দক্ষিণ খান থানা যুবদলের উদ্যোগে বিশ্ব মহামারি করোনাভাইরাসের কারণে বিপদগ্রস্ত দিনমজুর, বেকার শ্রমিক ও দরিদ্রদের জন্য আয়োজিত মানবিক সহায়তা কর্মসূচীর মাধ্যমে তার মানবিক সহায়তা কর্মসূচী অব্যাহত রেখেছেন। সহায়তা কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন পরিশ্রমী জননেতা বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভি আহমেদ।
★ যুবদলের তারকা সমাজ সেবক নারায়ণগঞ্জ মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, করোনা উপসর্গ নিয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে মৃত্যু বরণ কারী আমলাপাড়ার প্রবিন ব্যাক্তি মরদেহ এবং এবং জিকু মিয়ার মরদেহ সংগ্রহ করে গোসল, নামাজে জানাজা শেষে তাদের দাফন করা হয়।
এছাড়া তিনি আমলাপাড়ার হিন্দু মুসলিম সকলের ঘরে ঘরে ঈদ শুভেচ্ছা হিসেবে খাদ্য ও ঈদ সামগ্রী পৌঁছেদেন।
★ রংপুর জেলা যুবদল সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক নাজমুল আলম নাজু ও সাধারণ সম্পাদক শামসুল হক ঝন্টুর ব্যাবস্থাপনায় জেলার পীরগাছা উপজেলার ২ নং পারুল ইউনিয়নের দরিদ্র, অসহায় , দিনমজুর ও করোনার কারণে কর্মহীন ১৫০ টি পরিববার কে ঈদ উপলক্ষ্যে মানবিক সহায়তা দিয়েছেন। এসময় জেলা যুবদল সহসভাপতি রাকির হোসেন রাকির, মোজাম্মেল হক ও সহ সাধারণ সম্পাদক তামজিদুর রশিদ গালিব উপস্থিত ছিলেন।
★খুলনা মহানগর যুবদল সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর নগরীর সোনাডাঙ্গা থানায় অসহা, অসচ্ছল, করোনার কারণে ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ঈদ উপলক্ষ্যে মানবিক সহায়তা দিয়েছেন।
মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সোহে আজ দলে ১২০ জন অসচ্ছল কর্মীকে ঈদ শুভেচ্ছা স্বরূপ ঈদ বস্ত্র উপহার দিয়েছেন।
★ খুলনা জেলা যুবদল সাধারণ সম্পাদক রুবায়েত জানিয়েছেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাদিমুজ্জামান জনির সৌজন্যে এবং দিঘলিয়া উপজেলা যুবদলের সৌজন্যে ৭০ টি অসহায় দুস্থ পরিববার কে মানবিক খাদ্য সহায়তা দেওয়া হয়। জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মনিরুল হাসান বাপ্পী, জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক গোলাম মস্তফা তুহিন এ সময় উপস্থিত ছিলেন।
★ যুবদলের ক্ষুদে তারকা সমাজ সেবক শাহ আলী থানা যুবদলের সভাপতি সাজ্জাদুল মিরাজ তার এলাকার ২৭০ জন অসচ্ছল, নির্যাতিত দলীয় কর্মীদের মাঝে ঈদ শুভেচ্ছা হিসেবে বিভিন্ন সামগ্রী
পৌঁছেদিয়েছেন।
থানার সাধারণ সম্পাদক সুলায়মান এলাকার সল্পআয়ের পরিববার দলের অসচ্ছল নির্যাতিত কর্মী এমন ১৫০ টি পরিববার কে ঈদ সামনে রেখে মানবিক সহায়তা করেছেন।
★ কাফরুল থানা যুবদল সভাপতি শরিফুল ইসলাম মিলন আজ তার এলাকার সক্রিয় পরিশ্রমী কারা নির্যাতিত এমন ৬০ টি পরিববার কে দেশনায়ক তারেক রহমান এর পক্ষে আর্থিক সহায়গা পৌঁছেদিয়েছেন।
★ যুবদল কেন্দ্রূয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী শফিকুল ইসলাম হোসেন খুলনা মহানগরীর খালিশপুর থানার ৭নং ওয়ার্ডর নিন্মবিত্ত, দরিদ্র, দিনমজুর ও করোনার কারণে ঘরবন্দি শ্রমজীবী পরিববার গুলোকে ঈদ উপলক্ষ্যে খাদ্য ও মানবিক সহায়তা দিয়েছেন। এসময় তার সাথে ািটি বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু ও সিটি যুবদলের সিনিয়র সহসভাপতি নেহিবুল হাসান নেহিম উপস্থিত ছিলেন।
★ বাগেরহাট জেলা যুবদলের ব্যাবস্থাপনায় জেলার মোড়েলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে এলাকায় করোনা মহামারীতে বিপদগ্রস্ত দরিদ্র, দিনমজুর, কর্মহীন ৪০০ পরিববার কে দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে ঈদ উপলক্ষ্যে খাদ্য ও মানবিক সহায়তা তুলেদেন উপজেলা যুবদল সাধারণ সম্পাদক সোহাহ ব্যাপারী ও পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্বাস প্রমূখ।
★ মানিকগঞ্জ জেলা যুবদলের ব্যাবস্থাপনায় আজ জেলার শিবালয় উপজেলার ১০০ পরিববার এবং সদী উপজেলায় দিনমজুর, দরিদ্র, কর্মহীন পরিবারের মাে ঈদ উপলক্ষ্যে খাদ্যসহায়তা দেওয়া হয়।
★ ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদল , করোনাকালে জেলার দরিদ্র, দিনমজুর, মানুষিক প্রতিবন্ধী, টকর্মহীন শ্রমিকদের মাঝে ঈদ সামনে রেখে পরিববার গুলোর মাঝে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারে রহমান এর পক্ষ থেকে ঈদের প্রয়োজনীয় সামগ্রী সহ মানবিক খাদ্য সহায়তা তুলে দেন জেলা যুবদল সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক এড. দিদারুল ইসলাম খান রাজু ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফারহান প্রমূখ।
★ কুড়িগ্রাম জেলা যুবদল সাধারণ সম্পাদক জেলা শহরের অসহায়, দরিদ্র কর্মহীন দিনমজুর ও করোনার কারণে বেকার ৩০০ পরিবারের ঘরে ঈদ উপলক্ষ্যে ঈদের প্রয়োজনীয় সামগ্রী ও খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন।
★ ঝিনাইদহ জেলা যুবদল আজ জেলার দরিদ্র, নিন্মমধ্যবিত্ত পরিববার, অসচ্ছল পরিববার গুলোর মধ্যে ঈদ উপলক্ষ্যে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণ করেছে। জেলা বিএনপি’র সভাপতি মসিউর রহমান প্রধান অতিথি হিসেবে পরিববার গুলোর হাতে উপহার সামগ্রী তুলেদেন।
★ লালমনিরহাট পৌর যুবদল এলাকার অসচ্ছল দলীয় কর্মীদের ঈদ উপলক্ষ্যে আর্থিক সহায়তা দিয়েছে। আজ জেলা বিএনপি’র সভাপতি আসাদুল হাবীব দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিবেদিত কর্মীদের হাতে উপহার তুলেদেন এসময় পৌর যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম জুলহাস,সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রাকু ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মাসুদ উপস্থিত ছিলেন।
★ চট্টগ্রাম দক্ষিণ জেলার পটিয়া উপজেলার যুগ্ম সাধারণ সম্পদক মোঃ আবসার উদ্দিন সোহেল ঈদ উৎসব উপলক্ষ্যে পটিয়া পৌর এলাকার দলের অসচ্ছল নিবেদিত ও বিভিন্ন আন্দোলনে নির্যাতিত ২০০ কর্মীকে আর্থিক সহায়তা দিয়েছেন।
★ চট্টগ্রাম উত্তর জেলা যুবদল সহসভাপতি এম ইলিয়াছ আলী আজ যুবদলের সাবক নেতা জনাব নূরুল আবছারের বাড়িতে গিয়ে তার পরিবারের খোজ খাব নেন এবং দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে ঈদ উপহার ও সহায়তা পৌঁছেদেন।
★ রাজশাহী মহানগর যুবদল সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন মহানগরের দরিদ্র, নিন্মমধ্যবিত্ত, দিনমজুর ও করোনার কারণে বেকার ঘরবন্দি পরিববার গুলোর জন্য ঈদ উপলক্ষ্যে মানবিক সহায়তা অব্যাহত রেখেছে তিনি আজ কাশিয়াডাংগা থানার ১ ওয়ার্ডে ২৫০ পরিববার, রাজপাড়া থানার ৫ নং ওয়ার্ডের কয়েকশত পরিবারের মাঝে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষে মানবিক সহায়তা দেন। এসময় তার সাথে যুবদলের সহসভাপতি রানটু, হিমেল, মামুন, সহসাধারণ সম্পাদক রজ, কাশিয়াডাংগা থানার আহবায়ক আনারুল, মহানগর যুবদলের যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল প্রমূখ।
★ মৌলভীবাজার জেলা যুবদল সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটসহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল ঈদকে সামনে রেখে মানবিক সহায়তা অব্যাহত রেখেছে। তিনি গতকাল জেলা শহরের লেকভিউ হাসপাতালের সামনে থেকে এলাকার দরিদ্র, করোনা সংকটে কর্ম হারিয়ে বেকার এমন ৫০০ পরিববার কে ঈদ সামগ্রী সহ মানবিক খাদ্য সহায়তা দিয়েছেন। এসময় তার সাথে জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিবুর রহমান মুহিত ও সহসভাপতি আক্তার হোসেন, সালাম আহমেদ রিতু ও জিল্লুর আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
★ জয়পুরহাট জেলা যুবদল ঈদকে সামনে রেখে তাদের চলমান মানবিক সহায়তার দৃষ্টি এখন নিজঘরে দিয়েছে। তারা আজ জেলা বিএনপি’র কার্যালয় থেকে জেলার অসচ্ছল, কারা নির্যাতিত ও আন্দোলনে বিভিন্ন ভাব ক্ষতিগ্রস্ত দলীয় কর্মীদের ঈদ উপলক্ষ্যে উপহার দিয়েছেন। জেলা যুবদল সভাপতি ওবায়দুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক এটিএম শাহ নেওয়াজ শুভ্র কর্মীদের হাতে উপহার তুলে দেন।
★ ফেনী জেলার সদর ও পৌর এলাকায় দরিদ্র দের মাঝে দলের পক্ষ থেকে মানবিক সহায়তা দেন জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম।
★ বরগুনা জেলা যুবদল সভাপতি জাহিদ মোল্লার ব্যাবস্থাপনা ঈদ সামনে রেখে জেলার কারা নির্যাতিত, আন্দোলনে ক্ষতিগ্রস্ত, অসচ্ছল সক্রিয় কর্মীদের মাঝে ঈদ উপহার ও মানবিক সহায়তা অব্যাহত রেখেছেন।

Hits: 33


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ