ক্ষতিগ্রস্ত সকলের মাঝে ঈদ উপহার প্রেরণ অব্যাহত রেখেছে যুবদল

Pub: Thursday, May 21, 2020 11:22 PM
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

দেশের প্রধান ধর্মীয় উৎসব ঈদকে সামনে রেখে জাতীয়তাবাদী যুবদল দেশের দরিদ্র, দুস্থ, প্রতিবন্ধী, সল্পআয়ের পরিববার, নিন্মমধ্যবিত্ত পরিবার সহ করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত সকলের মাঝে ঈদ উপহার প্রেরণ অব্যাহত রেখেছে।
আজ রাত ৯ টা পর্যন্ত দেশের বিভিন্ন অঞ্চল থেকে কেন্দ্রীয় দপ্তরে যুবদল নেতাদের তথ্য ও চিত্রের ভিত্তিতে প্রতিবেদন তৈরী করেছেন দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক) কামরুজ্জামান দুলাল।
★ যুবদল সভাপতি সাইফুল আলম নীরব তার নির্বাচনি এলাকা ঢাকা- ১২ আসনের ২৫ নং ওয়ার্ডের পূর্বনাখালপাড়া এলাকায় আজ পথচারী রোজাদার মুসুল্লিদের জন্য ইফতারির ব্যবস্থা করেন। ইফতার বিতরন করেন স্থানীয় বিএনপি নেতা আবুবকর বাকের,ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সি,সহসভাপতি সাখাওয়াত হোসেন সৈকত,শিল্পাঞ্চল থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম নবি রিপন, থানা যুবদল সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও ২৪ নং ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিল প্রাথী শেখ জিয়াউর রহমান বাবু প্রমূখ।


★ ঢাকা মহানগর উত্তর যুবদল সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন আজ ঢাকা- ১৮ নির্বাচনি এলাকায় চারটি স্পটে এলাকার দুস্থ, সল্পআয়ের পরিববার, নিন্মমধ্যবিত্ত, করোনাকালে বেকার শ্রমিক, প্রতিবন্ধীদের মাঝে দেশনায়ক তারেক রহমান এর পক্ষে ঈদ উপলক্ষ্যে মানবিক সহায়তা তুলেদেন।
তিনি আজ ১৮ মে সকাল ১০ টায় তুরাগ থানা এলাকায়, বেলা ১২ টায় দক্ষিণখান থানার ৪৭ নং ওয়ার্ড এলাকায়। বেলা ৩ টায় ৪৯ নং ওয়ার্ডে এবং বিকাল ৫ টায় বর্তমান স্বৈরাচার বিরোধী আন্দোলনে গুম হওয়া ছাত্রনেতা মুন্না ও ঝন্টু এবং বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক আহত যুবদলের নেতৃবৃন্দের বাড়িতে গিয়ে ঈদের উপহার পৌঁছেদেন। এসময় সংশ্লিষ্ট এলাকার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
★ মহানগর উত্তর সাধারণ সম্পাদক ও কন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্মসাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ঢাকা- ১৬ আসনের পল্লবী থানার ৬ নং ওয়ার্ডের মল্লিকা হাউজিং এলাকার ২২০ টি অসহায়, দরিদ্র, করোনার কারণে বেকার শ্রমিক পরিবারের হাতে পোলাউ চাল, সেমাই, চিনি, গরম মসলা, তেল, নুডুলস ও দূধ সমৃদ্ধ প্যাকেট তুলেদেন। যুবনেতা আরমান সোহেল ঈদ উপলক্ষ্যে বিপন্ন মানুষের সহায়তায় এসব পন্য সহায়তা করেন।
★ সুনামগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি আনসার উদ্দিন জেলার অসহায়, দরিদ্র, দিনমজুর পরিববার গুলোর কাছে ঈদ সামনে রেখে খাদ্য সহায়তা দিয়েছেন।
★ টাংগাইল জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলীর সহায়তায় শহরের বেপারীপাড়া ঈদগাহ মাঠে করোনার কারণে বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত, অসচ্ছল, বেকার শ্রমিক ও দিনমজুর ২০০ পরিবারের হাতে তারেক রাহমান এর পক্ষ থেকে আসন্ন ঈদ উপলক্ষ্যে খাদ্য সহায়তা এবং বিশ্ব মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া জন্য সচেতনতা মূলক প্রচার পত্র বিলি করেন।
★ মানিকগঞ্জ জেলা সাধারণ সম্পাদক কাজী দিপু আজ যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক প্রচার সম্পাদক শারীরিক ভাবে অসুস্থ গোলাম মাহিয়ার খান সিপার এর বাড়ি গিয়ে তার বর্তমান অবস্থার খোজ খবর নেন এবং ঈদ উপহারাদি তুলেদেন এছাড়া জেলার ঘিওর উপজেলা যুবদল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রোজাদারদের জন্য ইফতারির ব্যাবস্থা করেন।
★ ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদল সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন আজ জেলার সদর থানার চর সিরতা,চর ইশ্বরদিয়া ও চরনিলক্ষার দরিদ্র, দিনমজুর ও করোনার কারণে অভাবগ্রস্ত পরিবারের হাতে খাদ্য ও মানবিক সহায়তা তুলেদেন। এসময় সংশ্লিষ্ট ইউনিয়নের বিএনপি’র সভাপতি ইয়াহিয়া হোসেন, আব্দুর রাজ্জাক ও ময়েজ উদ্দিন মন্ডল উপস্থিত ছিলেন।


জেলার সাধারণ সম্পাদক এড, দিদারুল আলম খান রাজু যুবদলের অসুস্থ নেতা মাসুদ আাল নুর ও রিয়াজ উদ্দিন রিয়াজ এর বাড়ি গিয়ে তাদের বর্তমান অবস্থার খোজ নেন এবং ঈদ উপহার তুলেদেন।
★ খুলনা জেলা যুবদলের উদ্যোগে জেলার যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুজৃজামান জনির সৌজন্যে ২৪ নং ওয়ার্ডে ১০০ দরিদ্র অসহায় করোনার কারণে বেকার পরিবারের কছে ত্রাণ সহায়তা পৌঁছেদেন এছাড়া জেলা যুবদলের ব্যাবস্থাপনায় জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদকের সৌজন্যে ২৫ নং ওয়ার্ডে ১৫০ পরিববার কে মানবিক খাদ্য সহায়তা দেওয়া হয়।
★ লক্ষীপুর জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন ও সাধারণ সম্পাদক সৈয়দ রাশিদুল হাসান লিংকন জেলখানায় রহস্য জনক ভাবে মৃত্যু যুবদল নেতা শহীদ ফেরদৌস এর কমলগঞ্জস্থ বাড়িতে গিয়ে তার ছোট ছোট সন্তান ও পরিবারের খোঁজ নেন এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পাঠানো ঈদ উপহার পৌঁছেদেন। এসময় কমলগঞ্জ উপজেলা যুবদলের সাবেক আহবায়ক মো দিদার হোসেন ও যুগ্ম আহবায়ক মাওলানা সাহাব উদ্দিন রনি উপস্থিত ছিলেন।
★ চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নগরীর ৮ নং শোলকবহর ওয়ার্ডে পাঁচলাইশ থানা যুবদলের যুগম আহবায়ক জাবেদ আলীর ব্যাবস্থাপনায় এলাকার দরিদ্র, দিনমজুর, করোনা কালে ক্ষতিগ্রস্ত পরিববার গুলোকে ত্রাণ সহায়তা করেন এসময় থানা যুগ্ম আহবায়ক রাসেল আকাশ, জাবেদ আলী ও রিংকু প্রমূখ উপস্থিত ছিলেন।
★ চট্টগ্রাম উত্তর জেলা যুবদল সহসভাপতি এম ইলিয়াছ আলী জিয়াউল উলুম মাদ্রাসা মাঠে হাটহাজারী বুড়িশ্বর ইউনিয়ন যুবদলের উদ্যোগে ত্রান বিতরণ করেন।
★ ফেনী জেলা যুবদল সোনাগাজী উপজেলার একটি পৌর ও ৯ টি ইউনিয়নের দলের অসচ্ছল দলীয় কর্মী, নিন্মমধ্যবিত্ত পরিবার যারা সামাজিক অবস্র কারণে কারো কাছে হাত পাততে পারেন না এমন সব পরিবারের কাছে ঈদ সামগ্রী পৌঁছেদেন।
★ নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সরোয়ার সজিব তর মানবিক খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন তিনি আজ ১০০ পরিববার কে সেমাই ও চিনি পাঠিয়েছেন।
★ বরগুনা জেলা যুবদলের সহসভাপতি মো ইসমাইল হোসেন বেতাগী উপজেলার দরিদ্র, দিনমজুর, অসহায় পরিবারের কাছে তারেক রহমান এর পক্ষ থেকেঈদ উপহার পৌঁছেদেন।
★ ঢাকা মহানগর উত্তর এর কাফরুল থানা যুবদল সভাপতি শরিফুল ইসলাম মিলন এলাকার নির্যাতিত ও অসচ্ছল দলীয় কর্মীদের কাছে দেশনায়ক তারেক রাহমান এর পক্ষ থেকে ঈদ সামগ্রী পৌঁছেদেন।
★ নারয়নগঞ্জ মহানগর যুবদল সভাপতি করোনার বিরুদ্ধে সাহসী জাতীয়তাবাদী যোদ্ধা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণকারী আমপারার শাহিন ও পশ্চিম মাসদাইর নিবাসী সৈয়দা সুরমা বেগমের মরদেহ গ্রহন করে ইসলামি শরিয়ত মত সকল কর্ম সম্পন্ন করে তার টীমের ৪৯ ও ৫০ তম দাফন সম্পন্ন করেন।

Hits: 29


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ