আজকে

  • ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে এপ্রিল, ২০১৮ ইং
  • ৩রা শাবান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

মোরেলগঞ্জে এইচ এস পিরীক্ষার্থীদের মানব বন্ধন

Pub: সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ   |   Upd: সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোরেলগঞ্জ প্রতিনিধি :
বাগেরহাটের মোরেলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের সঙ্গে অসদাচারণ করার অভিযোগে পরীক্ষার্থীদের বিক্ষোভ মিছিল, মানব বন্ধন ও স্বারকলিপি প্রদান।
সোমবার দুপুরে এইচ এস সি পরীক্ষা শেষে এস এম কলেজের ছাত্র-ছাত্রীরা উপজেলা পরিষদ মাঠে রওশন আরা মহিলা ডিগ্রী কলেজের শিক্ষকদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে। মিছিল শেষে মানববন্ধনে সামিল হয় পরীক্ষার্থীরা। এর পরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্বারকলিপি প্রদান করেণ। চলতি বছরে ২ এপ্রিল যশোর বোর্ডের অধীনে এইচএসসি পরীক্ষা শুরু হয়। এ পরীক্ষায় মোরেলগঞ্জ এস এম কলেজের ছাত্র-ছাত্রী রওশন আরা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে এবং রওশন আরা মহিলা ডিগ্রী কলেজের ছাত্রীরা এসএম কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহন করে। রওশন আরা ডিগ্রী কলেজ কেন্দ্রে পরীক্ষা শুরু থেকে কক্ষ পরিদর্শক শিক্ষকরা এস এম কলেজের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ভাবে ভয়-ভীতি প্রদর্শন করে, শারীরিকভাবে লাঞ্চিত করে এবং মানসিকভাবে নির্যাতন করে।
এ ব্যাপারে পরীক্ষা কমিটির সভাপতি ও ইউএনও মো. কামরুজ্জামান বলেন, স্বারকলিপি পেয়ে তিনি তাৎক্ষনিক ওই দুই কলেজের অধ্যক্ষ এবং উপস্থিত কলেজ শিক্ষকদের নিয়ে বৈঠক করেছেন। পরবর্তীতে এ ধরনের আর কোন সমস্যার সৃষ্টি যাতে না হয়।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1205 বার

 
 
 
 
এপ্রিল ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com