আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১০ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ময়মনসিংহে ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের যুগ্ন আহ্বায়ককে কুপিয়ে হত্যা

Pub: বুধবার, মে ৯, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ   |   Upd: বুধবার, মে ৯, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আনিসুর রহমান ফারুক,ময়মনসিংহ :

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পৌর এলাকায় পূর্বশত্রুতার জের ধরে পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের যুগ্নআহবায়ক সাদিকুর রহমান (৪০) কে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে পৌরসভার চরপাড়া ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বলে জানা গেছে।

বুধবার (৯ মে ) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার পৌর শহরের গুদারিয়া এলাকার সরকারি খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার কাজিয়াকান্দা এলাকার ছাত্রলীগ নেতা মিলনের সঙ্গে দীর্ঘদিন ওয়ার্ড কাউন্সিল সাদিকের বিরোধ চলে আসছিল। সেই পূর্বশত্রুতার জেরধরেই মিলনের লোকজন খাদ্য গুদামের সামনে সাদিকের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়েছে। তখন স্থানীয় লোকজন তার ডাক চিৎকারে এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক সাদিককে মৃত ঘোষনা করেন।

ফুলপুর মডেল থানার ওসি একে এম মাহবুব আলম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনটি পূর্ব শত্রুতার জেরধরেই হয়েছে। পুলিশ পাঠিয়ে সাদিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এঘটনায় এখনো জড়িত কাউকে আটক করা হয়নি। জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। বিস্তারিত আরও পরে জানাবেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1294 বার

 
 
 
 
মে ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com