আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১০ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ময়মনসিংহে পুলিশের বিশেষ অভিযানে নিহত-১

Pub: বুধবার, মে ১৬, ২০১৮ ৩:৪২ অপরাহ্ণ   |   Upd: বুধবার, মে ১৬, ২০১৮ ৩:৪২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আনিসুর রহমান ফারুক,ময়মনসিংহ :

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক ব্যাক্তি নিহত হয়েছে। পুলিশ বলছে নিহত ওই অজ্ঞাত ব্যাক্তি ডাকাত দলের সক্রিয় সদস্য। তবে পুলিশ তার নাম পরিচয় জানাতে পারেনি। এ ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদেরকে পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার (১৬ মে) ভোররাত সাড়ে ৩ টার দিকে উপজেলার পাগলা থানার বাড়ইহাটি বটগাছ এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

বুধবার দুপুরে গফরগাঁও থানার ওসি মোখলেছুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল দাস গনমাধ্যকর্মীদের কাছে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ডিবির একটি টিম বিশেষ অভিযানে গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় যায়। পরে পাগলা থানা এলাকায় বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনাকা‌লে বারইহাটী বটতলা এলাকার আরজ আলী উচ্চ বিদ্যাল‌য়ের সাম‌নে পাকার রাস্তায় গা‌ছের গু‌ড়ি ফেলে একদল ডাকাত, পথচারী ও যানবাহ‌নে ডাকা‌তি কর‌ছিল।

তখন এমন সংবাদ পেয়ে বিষয়‌টি পাগলা থানার অ‌ফিসার ইনচার্জকে অব‌হিত ক‌রা হয়। পরে ডিবি ওসির নেতৃ‌ত্বে অ‌ফিসার ফোর্স বারইহা‌টি বটতলা আরজ আলী উচ্চ বিদ্যাল‌য়ের সাম‌নে পাকা রাস্তায় কাঠের বন্ধক দ্বারা রাস্তার বে‌রি‌কেড সরা‌নোর জন্য ডি‌বি ক‌টি প‌রি‌হিত অ‌ফিসার ফোর্স গাড়ী থে‌কে নামার সা‌থে সা‌থে ডাকাতদল অতর্কিত ভা‌বে ডি‌বি পু‌লি‌শের উপর হামলা ও গুলি চালায়।

এ সময় ওসি আশিকুরের নি‌র্দে‌শে আত্মরক্ষার জন্য ডি‌বি পু‌লিশও পাল্টা গু‌লি ছো‌ড়েঁ। পরে উভয় প‌ক্ষের ম‌ধ্যে গুলাগু‌লি হয়। ত‌তোক্ষ‌নে পাগলা থানার অ‌ফিসার ইনচা‌র্জের নেতৃ‌ত্বে পাগলা থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে আ‌সে ও গু‌লি ছো‌ড়েঁ। গুলাগুলির এক পর্যা‌য়ে ডাকাতদল পিছু হ‌টে।

ওই সময় উভয় প‌ক্ষের গুলাগু‌লি‌তে অজ্ঞাতনামা এক ডাকাত‌কে গু‌লিবৃদ্ধ অবস্থায় ঘটনাস্থ‌লে প‌রে থা‌কে ও দুই পু‌লিশ সদস্যও আহত হয়। পরে পাগলা থানা পু‌লিশ গু‌লিবৃদ্ধ ডাকাত‌কে উদ্ধার ক‌রে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (ম‌মেক) হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষনা ক‌রেন। তবে ঘটনাস্থল থেকে এক‌টি গা‌ছের গু‌ড়ি, চারটি বড় হাসুয়া, ও একটি গুলির খোসা উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1208 বার

 
 
 
 
মে ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com