আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ময়মনসিংহে পৈত্রিক সম্পত্তি বেদখলে নেয়ার পাঁয়তারায় সিদ্দিকুর রহমানের পরিবার

Pub: শুক্রবার, জুন ৮, ২০১৮ ৫:৩৮ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, জুন ৮, ২০১৮ ৫:৩৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ময়মনসিংহ প্রতিনিধি :
পৈত্রিক সম্পত্তি বেদখল করে নেয়ার ষড়যন্ত্র ও অবৈধ স্থাপনা নির্মানে বাঁধা দেয়ায় গুম খুনসহ মিথ্যা মামলার হুমকিজনিত কারনে চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে ময়মনসিংহ শহরতলী আকুয়া মধ্যবাড়েরা এলাকার মৃত মো: সিদ্দিুকুর রহমানের পরিবার।
সিদ্দিকুরের কন্যার জামাতা মো: মাসুম বিল্লাহ এ বিষয়ে গত ১৩ এপ্রিল কোতোয়ালী মডেল থানায় প্রতিপক্ষের ৮ জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দায়ের করেছেন। সম্প্রতি একই প্রতিপক্ষ অবৈধভাবে সাফকাওলা দলিলমুলে তার শ্বশুরের ক্রয়কৃত ৯৩ শতাংশ জমির মধ্যে বিক্রিকৃত ১৩ শতাংশ বাদে ৮০ শতাংশ জমির মালিকানা ও ভোগদখলে থাকা জমি বেদখলে পায়তারা চালাচ্ছেন বলে অভিযোগ করেন ।
তিনি অভিযোগে প্রকাশ করেন, আমার শশুর মোঃ সিদ্দিকুর রহমান জীবিত থাকাবস্থায় ১৯৮৯ ও ১৯৯২ সালে আকুয়া বাইপাস রোডস্থ বাংলাদেশ ব্যাংকের বিপরীত পার্শে¦ ৩ টি সাফ কাওলা দলিল মুলে ৯৩ শতাংশ জমি ক্রয় করেন। যার সি.এস খতিয়ান নং-৪৩৪ ও এস.এ খতিয়ান নং- ১৭০। যার দাগ নং-৮৯২,৮৯২/১১৬৩ মৌজাঃ বাড়েরা, সদর ময়মনসিংহ।
তিনি আরও বলেন, যার থেকে আমার শ্বশুর জীবিত থাকাবস্থায় ১৩ শতাংশ জমি বিক্রি করে যান। বর্তমানে এই দাগে আমার শশুরের অবশিষ্ট জমির পরিমাণ ৮০ শতাংশ। যা বর্তমানে ৮৯২ নং আর ও আর দাগে আমার শশুরের নামে নাম খারিজ হয়ে খাজনা আদায় করা আছে। এবং আমার শশুর মৃত্যুর পর তার ছেলে সন্তান না থাকাবস্থায় তার স্ত্রী ও বালেগা ও নাবালেগা মেয়েদের দখলে আছে।
মাসুম আরও অভিযোগ করেন, বিবাদী রুমানা হাসান সুচি, পিতাঃ আব্দুল হাকিম, সাং- আকুয়া দণি পাড়া, রেজিনা আক্তার স্বামীঃ এ. কে. এম মিজানুর রহমান, সাং-নন্দবর থানাঃ শোবল কবরী, জেলাঃ পিরোজপুর, নাজোয়ারা আক্তার, স্বামীঃ মাহবুবুর রহমান, শামসুননাহার, স্বামীঃ ওয়াহিদুর রহমান, উভয় সাং- আকুয়া চুকাইতলা, সাইদুল আলম, পিতা আব্দুল খালেক, সাং- গোহাইলকান্দি, মানিকজান বিবি, স্বামীঃ লাল মিয়া, সাং- উজান বাড়েরা, নুরুল আমীন, আকুয়া, রাবেয়া আক্তার ভাই নুরুল আমীন সহ কতিপয় ভূমিদস্যু সাদেক, রুবেল, আবুল কাশেম গং অন্য দাগে ভুয়া জমিক্রয়ের অজুহাতে আমাদের দাগে জমি বেদখলে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
তিনি আরও বলেন, সম্প্রতি আমার শ্বশুর বালেগা ও নাবালেগা মেয়েরা লোকজন নিয়ে বাঁধা দিলে আবুল কাশেম গং গুম খুনের হুমকি দেয়। এতে তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় হয়ে পরেছে বলে তিনি জানিয়েছেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1311 বার

 
 
 
 
জুন ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com