দল ভারী নয়, শেখ হাসিনার নির্দেশ মেনে চলুন : জাফর ইকবাল জাফু

Pub: বুধবার, জুলাই ১১, ২০১৮ ১০:১৩ অপরাহ্ণ   |   Upd: বুধবার, জুলাই ১১, ২০১৮ ১০:১৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

স্টাফ রিপোর্টার : জামালপুর সদর উপজেলার তিতপল্লা, শাহবাজপুর ও লক্ষীরচর ইউনিয়নে বুধবার সকাল থেকে সন্ধা পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের সাথে আলোচনা সভা এবং নৌকা প্রতিকের পক্ষে গনসংযোগ করেছেন জামালপুর-৫ সদর আসনে আওয়ামীলীগের সম্ভাব্য এমপি প্রার্থী জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আ.ব.ম জাফর ইকবাল জাফু।
ওই মতবিনিময় সভায় দলীয় নেতৃবৃন্দের উদেশ্য আওয়ামীলীগের সম্ভাব্য এমপি প্রার্থী আ.ব.ম জাফর ইকবাল জাফু বলেন, বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার যে ভাবে নির্দেশ দিয়েছে, সে ভাবেই কাজ করেন। প্রতিটি ইউনিয়নের নেতা-কর্মীরা, ওয়ার্ড় পর্যায়ের নেতাদের সাথে নিয়ে দল সংঘবদ্ধ করনে কাজ করবেন। কারো কথায় দল ভারী করণের কাজ না করে, নৌকার বিজয়ের জন্য জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সকলকে কাজ করতে হবে। তিনি আরো বলেন কারো কথায় বিভ্রান্ত হবেন না, আপনাদের নেত্রী যেভাবে নির্দেশ দিয়েছেন, নৌকাকে বিজয়ী করণে আপনারা সেভাবেই কাজ করে যাবেন। কোন প্রকার বাধাঁকে ভয় পাওয়ার কোন কারন নেই। জেলা আওয়ামীলীগ সব সময় আপনাদের পাশে আছে থাকবে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়াঁ চান তিনি।
জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নে গনসংযোগের সময় তার সাথে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আজিজুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। একই দিন সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নে মতবিনিময়ের সময় ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আয়ূব আলী খান, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, লক্ষীরচর ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন প্রমুখ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1088 বার

আজকে

  • ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
জুলাই ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com