বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক খসরু আর নেই

Pub: বুধবার, জুলাই ১১, ২০১৮ ৮:২৫ অপরাহ্ণ   |   Upd: বুধবার, জুলাই ১১, ২০১৮ ৮:২৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা কমিটির সভাপতি এ এম বদরুজ্জামান খান খসরু (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। ১১ জুলাই বুধবার বিকেল ৫টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান।
বদরুজ্জামান খসরুর ছেলে মাহাবুবুর রহমান সুমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেলে বদরুজ্জামান খান খসরু হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
বৃহস্পতিবার সকাল ১১টায় আড়াইহাজারের শহীদ মঞ্জুর স্টেডিয়াম ও বাদ যোহর খসরুর আড়াইহাজারের নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে।
বদরুজ্জামান খসরু এক সময়ে উপজেলা চেয়ারম্যান ছিলেন। ১৯৮৮ সালে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি আলোচনায় চলে আসেন। পরে তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদকের দায়িত্বে পালন করেন । তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গুর ২০০১ সালে আড়াইহাজারে এমপি নির্বাচিত জন। আগামী সংসদ নির্বাচনে তিনি বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এর আগের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হয়ে নির্বাচন করেছিলেন। তার মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে আসে। তার গ্রামের বাড়ী আড়াইহাজার উপজেলার ইলমদী গ্রামে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1140 বার

আজকে

  • ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
জুলাই ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com