মামলা ও নির্যাতনের মাধ্যমে জনগণের আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না-ডুনন

Pub: রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ ৯:৫৯ অপরাহ্ণ   |   Upd: রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ ৯:৫৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আনিসুর রহমান ফারুক, ময়মনসিংহ :

ময়মনসিংহ জেলা ছাত্রদল (উওর) এর সভাপতি ও মেধাবী ছাত্রনেতা নিহাদ সালমান ডুনন বলেছেন, বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা-নির্যাতন করে জনগণের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার আদায়ের আন্দোলন দমানো যাবে না।

শনিবার (০১সেপ্টেম্বর) দুপুরে নগরীর কালিবাড়ী র‍্যালীর মোড়ে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদল (উওর) এর আয়োজনে র‍্যালী ও সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আগের রাতে নেতাকর্মীদের নামে পুলিশ বাদী হয়ে আমিসহ ছাত্রদল,যুবদল,স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দের নাম উল্লেখ করে ২৪ জনের নামে নাশকতার অভিযোগ এনে একটি মামলা দায়ের করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।এমনকি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে নেতাকর্মীদের পুলিশ বাঁধা দেয়ায় মেধাবী ছাত্রদল নেতা ডুনন বলেন,‘আইনশৃঙ্খলা বাহিনীকে নিজেদের পেটুয়া বাহিনীতে পরিণত করা হয়েছে। রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানের উপর আইনজারি করে সরকার এক নায়কতন্ত্র কায়েম করেছে।’

সরকার রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়েই বেগম খালেদা জিয়া ও তার পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন ছাত্রদল সভাপতি।

তিনি বলেন, অতীতে বাকশাল কায়েম করে শেখ মুজিবুর রহমান ক্ষমতায় টিকে থাকতে পারেনি। একইভাবে অবৈধ অগণতান্ত্রিক শেখ হাসিনা সরকারও ক্ষমতায় বেশিদিন টিকতে পারবে না।

মানুষের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণ করে হামলা- মামলা ও নির্যাতনের মাধ্যমে জনগণের আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না।

র‍্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যদের মাঝে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম টুটুল,যুগ্ন সাধারন সম্পাদক নুরুজ্জামান সোহেলসহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1130 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৪ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com