ভালুকার পল্লীতে বিলের ধারে বৃদ্ধের লাশ উদ্ধার

Pub: সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ ৮:৪৩ অপরাহ্ণ   |   Upd: সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ ৮:৪৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি : ভালুকার পল্লীতে রাতের আঁধারে এক বৃদ্ধকে খুন করে বিলের ধারে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে স্থানীয়রা খোঁজ পেয়ে পুলিশকে খবর দিলে বিলের ধার থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ। উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া নামা পাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

স্থানীয় সুত্র জানায়,দুর্বৃত্তদের হাতে নিহত হাতেম আলী মন্ডল (৫৫) ওই গ্রামের একটি গাঙ্গাইল বিলে রাতে মৎস খামার পাহাড়ায় নিয়োজিত ছিল। সোমবার সকালে বিলের ধারে তার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে ভালুকা মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।

সে রোববার রাত ১১ টার সময় বাড়ি থেকে বের হয়ে মৎস্য খামারে যায়। দুর্বৃত্তরা বিলের ধারেই ধান ক্ষেতে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে বলে স্থানীয়রা জানায়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে যায়। খুনের রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানায় পুলিশ। একই গ্রামের মৃত ওয়াহাব মন্ডলের ছেলে হাতেম আলী দীর্ঘদিন ধরে ওই বিলে পাহাড়াদার হিসেবে নিয়োজিত ছিল।

ভালুকা মডেল থানার অফিসার ইনচর্জ ফিরোজ তালুকদার গনমাধ্যমকে জানান, নিহত ব্যক্তি মাছের খামারের নৈশ প্রহরী ছিল। রাতে খামারে পাহারা দেয়ার সময় কে বা কাহারা তাকে খুন করেছে। এ বিষয়ে তদন্তে রহস্য বের হবে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1195 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com