না’গঞ্জে জেলা ছাত্রদল সম্পাদকসহ ১৪ জন নেতাকর্মী কারাগারে

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবসহ ছাত্রদলের ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোনারগাঁও থানায় পুলিশের দায়েরকৃত বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় এক দিনের রিমান্ড শেষে সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে ১৪জনকে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানো হয়।
মামলার শুনানীতে আসামীপক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের সভাপতি সরকার হুমায়ূন কবীর ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম মোল্লাসহ জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের একাধিক আইনজীবীবৃন্দ।
এর আগে ৩০ আগস্ট সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবীরের আদালতে ওই রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়। উভয় পক্ষের শুনানী শেষে ১৪ ছাত্রদল নেতার ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এর আগে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে সোনারগাঁ থানা পুলিশ।
সজীব ছাড়া অপর ১৩ জন হলেন জাকারিয়া সারোয়ার হিমেল, রুহুল আমিন রুবেল, আঃ হালিম, বিলল হোসেন, ফরহাদ হোসেন, ওমর ফারুক ইকবাল, মোরশেদ আলম, শাহাজ উদ্দিন, আবুল বাশার, মোজাম্মেল হক, কাজী হিমেল, ইউনুস ও সাইদুর রহমান।
২৮ আগস্ট রাতে সোনারগাঁও থেকে ১৩ জন ও পরদিন ২৯ আগস্ট রাজধানীর বসুন্ধরার বাড়ি থেকে সজীবকে গ্রেফতার করে পুলিশ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1114 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com