আলোচনায় রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ সভাপতি

Pub: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১০:২২ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১০:২২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

প্রতিনিধি, পটুয়াখালী জেলা: সামাজিক উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ড ও দলীয় আদর্শ বাস্তবায়নে নিরলস প্রচেষ্টার কারণে পটুয়াখালী জেলায় আলোচিত হয়ে উঠেছে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদার।
উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদারের নেতৃত্বে ছাত্রলীগের ব্যানারে সামাজিক উন্নয়নমূলক অনেক কাজ বাস্তবায়ন হয়েছে রাঙ্গাবালী উপজেলায়। যা বাংলাদেশ ছাত্রলীগের জন্য গৌরভময় ও ছাত্র রাজনীতির মডেল।
এছাড়াও বিগত- ইউনিয়ন, পৌর ও উপজেলা নির্বাচনে কলাপাড়া-রাঙ্গাবালী উপজেলায় বিশেষ ভূমিকা পালন করেছে রাঙ্গাবালী ছাত্রলীগ। নেতা কর্মীদের সাথে নিয়ে ছাত্রলীগ সভাপতি ওয়ালিদ তালুকদার মানুষের ধারে ধারে নৌকা মার্কায় ভোট চেয়েছেন এবং বাস্তবায়ন করেছেন- নির্বাচনী পথসভা ও জনসভা। ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচী বাস্তবায়ন করেছেন। স্বাধীতা বিরোধী শক্তির সহিংস আন্দোলন রুখে দিতে রাজপথে প্রহরীর ভূমিকা পালন করেছেন ওয়ালিদ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতরণ করে করেছেন।

প্রসঙ্গত, নিজ অর্থায়নে শীত মওসুমে আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত হতদরিদ্র পরিবারে মাঝে শীত বস্ত্র বিতরণ ও ঈদুল ফিতরে সুবিধা বঞ্চিত শতাধিত শিশুর মাঝে ঈদের নতুন পোষাক বিরণ করে আলোচনায় আসেন ছাত্রলীগের এই নেতা। নিজ উদ্দ্যেগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা রোপন করেছেন। সম্প্রতি জেলা শিবির সেক্রেটারীকে পুলিশের হাতে তুলে দিয়ে নতুন করে আলোচনায় এসেছে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ সভাপতি খালিদ বিন ওয়ালিদ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1100 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com