স্ত্রীকে পুড়িয়ে হত্যা: পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে যুবলীগ নেতা আটক

Pub: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১২:১৫ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১২:১৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা: দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় সাভার থানা যুবলীগের বহিষ্কৃত সভাপতি ও সাভার জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার গভীর রাতে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে তাকে আটক করে পুলিশ। কয়েক দিন আগে তিনি ওই হত্যা মামলায় উচ্চ আদালত থেকে এক মাসের জামিন নিয়েছিলেন।
পুলিশ জানায়, সাভারের বিরুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে গত ৩ আগস্ট সেলিম মণ্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) অ্যাসিডে ঝলসে দিয়ে ও পুড়িয়ে হত্যা করে। পরে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ তার লাশ উপজেলার বায়রা ইউনিয়নের স্বরূপপুর গ্রাম থেকে উদ্ধার করে।
লাশ শনাক্তের পর ওই গৃহবধূর ভাই উজ্জ্বল হোসেন সেলিম মণ্ডলকে প্রধান আসামি করে মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় একটি মামলা করেন। এ মামলায় সেলিম মণ্ডল বেশ কয়েক দিন পালিয়ে থেকে গত কয়েক দিন আগে আদালতে উপস্থিত হয়ে জামিন নেন।
রাতে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে রাতেই তাকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।
এদিকে নিজের স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সেলিম মণ্ডলকে গত কয়েক দিন আগে যুবলীগ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ। এদিকে এ ঘটনায় সেলিম মণ্ডলের ছোট ভাই জুয়েল মণ্ডল এখনও জেলহাজতে রয়েছেন।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা জানান, সেলিম মণ্ডল নানা অপকর্মে জড়িত। তার অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। অবিলম্বে তার বিচার দাবি করেছেন স্থানীয়রা। এ ছাড়া তার বিরুদ্ধে গত কয়েক দিন আগে বিরুলিয়ায় একটি গার্মেন্টসে জোরপূর্বক জুট ব্যবসা দখল করারও অভিযোগ রয়েছে।
এ বিষয়ে সাভার থানার ওসি আব্দুল আউয়াল বলেন, সেলিম মণ্ডলকে সিঙ্গাইর থানা পুলিশ আটক করেছে বলে বিষয়টি আমি জেনেছি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1788 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com