নেত্রকোনায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে শাহারিয়ার আমান সানিকে গ্রেফতার

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়েরকৃত মামলায় সংগঠিত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ছোট ভাই শাহারিয়ার আমান সানিকে গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। আজ শুক্রবার বিকেলে সাতপাই পূর্বধলা রোডস্থ ন‍্যন্সির বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
নেত্রকোনা মডেল থানার ওসি বোরহান উদ্দিন জানান, শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে গতকাল রাত একটার দিকে তার স্ত্রী বাদী হয়ে যৌতুকের জন্য শ্বাসরুদ্ধ করে হত্যা চেষ্টার অভিযোগ এনে ১১ (খ) ধারায় একটি নারী নির্যাতনের মামলা দায়ের করেন। এক‌ই মামলায় ন‍্যন্সি ও তার স্বামী নাদিমুজ্জামান যায়েদকে উস্কানি ও হুকুমের অভিযোগ করা হয়েছে। এর‌ই প্রেক্ষিতে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে সানিকে গ্রেফতার করা হয়েছে।
তাকে দ্রুত আদালতে প্ররনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এ ব্যাপারে মামলার বাদী ৪ মাসের এক শিশু সন্তানের জননী সামিউন্নাহার শানু জানান, ২০১৫ সালে নেত্রকোনা সরকারি কলেজে পড়াশোনা কালিন সময়ে সানির সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর‌ই ধারাবাহিকতায় পারিবারিক ভাবেই সানির সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বেকারত্ব দেখিয়ে বোন বোন জামাইয়ের উস্কানি ও সহায়তায় বিভিন্ন সময়ে আমার পরিবারের কাছ থেকে টাকা পয়সাসহ বিভিন্ন আসবাবপত্র এনে দিতে বাধ্য করে। এর‌ই ধারাবাহিকতায় গত ২৬ আগষ্ট রাতে আমার পরিবারের কাছ থেকে ৫ লক্ষ্য টাকা এনে দেয়ার কথা বলে। এসময় আমি এনে দিতে পারব না বললে আমার দিকে চড়াও হয় সানি । তর্কাতর্কির এক পর্যায়ে আমার শিশুকন্যা সারা কে দুগ্ধ পান করানো অবস্থায় আমাকে মারধর করে গলা টিপে হত্যার চেষ্টা করে সে। এ সময় আমার চিৎকারে পাশের ঘরে থাকা সানির বন্ধুরা আমাকে উদ্ধার করে। পরবর্তীতে আমার পরিবারের সদস্যরা আমাকে নেত্রকোনা সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করে। আমাকে আমার ভাইয়েরা নিয়ে আসার সময় আমাকে তালাক দিবে বলেও হুমকি প্রদর্শন করে সানি। তাই আমি এইসকল অত্যাচার নির্যাতনের প্রতিকার চেয়ে মামলাটি দায়ের করেছি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1128 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com