সুন্দরগঞ্জে সংখ্যালঘুর বসতবাড়িতে অগ্নিসংযোগ

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৭:৫৮ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৭:৫৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে এক সংখ্যালঘুর বসতবাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ঐ পরিবারের ৪টি হাঁস, একটি ছাগলসহ গোয়ালঘর ভস্মিভূত হয়েছে।
বিভিন্ন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে পূর্বশত্রুতার জের ধরে উপজেলার রামজীবন ইউনিয়নের পূর্ব-রামজীবন (খংগুয়ারপাড়) গ্রামের মৃত ভব চন্দ্র দাশের পুত্র বাবুলাল দাশের বসতবাড়ির গোয়ালঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এতে গোয়াল ঘর, হাঁস ও ছাগল পুড়ে যায়। বাবুলাল দাশ ও তার স্ত্রী শিল্পী রাণীসহ স্থানীয়রা জানান,পার্শবর্তী এক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পাতানো আত্মীয়তার সুযোগে একে অপরের চলে আসে অবাধে খাওয়া- দাওয়া ও আসা-যাওয়া। এরই একপর্যায়ে বাবুলালের সুন্দরী স্ত্রীর প্রতি লোলুভ দৃষ্টি দেয় ঐ ব্যক্তি। তা জানাজানি হলে তাদের পাতানো আত্মীয়তা সম্পর্কের বিচ্ছেদ ঘটে। এতে ক্ষীপ্ত হয়ে ঐ ব্যক্তি তখন থেকে বাবুলাল ও তার স্ত্রীর প্রতি গভীর ষড়যন্ত্রসহ নানান হুমকী অব্যাহত রাখে। ঘটনার পর থেকে প্রভাবশালী ব্যক্তিটির নানান হুমকী- ধামকী অব্যাহত থাকায় বাবু লালের পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। ঐ প্রভাবশালী ব্যক্তি অসৎ উদ্দেশ্য হাসেল করতে না পেয়ে শত্রুতামূলক এর আগেও কয়েক দফা অগ্নিসংযোগ করলে বাবুলালের বাড়ির ঘিড়া ও খড়ের ঢিবি পুড়ে যায়। ঐ সব ঘটনায় বাবু লাল দাশের বসতবাড়িতে তেমন কোন ক্ষতি হয়নি। কিন্তু, এবারের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হবার দাবী জানান বাবুলাল ও তার
স্ত্রীসহ স্থানীয়রা। তারা অভিযোগ করে বলেন, ঐ প্রভাবশালী ব্যক্তির কারণে এখন তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। ফলে কোথাও কোন মামলা বা অভিযোগ করতে পারছেন না।
বিষয়টি নিশ্চিত করে রামজীবন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান বলেন, বাবুলালের বসতবাড়িতে অগ্নিসংযোগের কথা শুনেছি যে, গভীর রাতে শত্রুতা মূলক কে- বা কারা যেন তাদের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1144 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com