খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন

Pub: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

প্রেস বিজ্ঞপ্তি:

অসাংবিধানিকভাবে কারাগারের ভেতরে আদালত ন্থানান্তরের প্রতিবাদে ও খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার জেলা বিএনপি। শনিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৪টা জেলা কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন প্রমুখ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ছাত্রদল নেতা একরামুল হক।

সমাবেশে জেলা শাহজাহান চৌধুরী বলেন, ‘দেশের আজ গণতন্ত্র নেই। আইনের শাসন নেই। আর তাই বেগম খালেদা জিয়াও সুষ্ঠু বিচার পাচ্ছেন না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুষ্ঠু বিচার পাবেন। তাই গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হবে।’

বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ উল্লেখ করে তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুবিচিকিৎসার ব্যবস্থা করতে হবে এবং অবিলম্বে মুক্তি দিয়ে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1042 বার

আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com